খেলাধুলা

ইনজুরিতে ইনিয়েস্তা, চেলসির বিপক্ষে অনিশ্চিত

অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচের সময় প্রথমার্ধেই ডান পায়ের পেছন দিকে আঘাতপ্রাপ্ত হন বার্সা মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা। ৩৬তম মিনিটে আবারও খোঁড়াতে শুরু করেন তিনি। যে কারণে, এ সময় মাঠের বাইরে চলে যেতে হয় বার্সা অধিনায়ককে। শেষে জানা গেলো হ্যামস্ট্রিং চোটে আক্রান্ত ইনিয়েস্তা। যার ফলে, চ্যাম্পিয়ন্স লিগে চেলসির বিপক্ষে ফিরতি পর্বের ম্যাচে তার মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

Advertisement

বার্সেলোনার পক্ষ থেকেই এক বিবৃতিতে জানানো হয়েছে, ইনিয়েস্তা হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত। ইনজুরির কী অবস্থা, তা জানার জন্য পরীক্ষা-নীরিক্ষা করা হবে। এরপরই জানা যাবে মূলতঃ কতদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে।

পরীক্ষার রেজাল্ট যাই আসুক, ইনিয়েস্তা যে চেলসির বিপক্ষে ফিরতি লেগের ম্যাচে ১৪ মার্চ মাঠে নামতে পারছেন না, সেটা এখন অনেকটাই নিশ্চিত। দ্বিতীয় রাউন্ডে চেলসির মাঠে গিয়ে প্রথম লেগে ১-১ গোলে ড্র করে এসেছে চেলসি। ওই ম্যাচে শুরুতে ব্রাজিলিয়ান তারকা উইলিয়ানের গোলে এগিয়ে গিয়েছিল চেলসি। পরে মেসির দুর্দান্ত এক গোলে সমতায় ফেরে বার্সা। সে সঙ্গে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির বিপক্ষে এই প্রথম গোল করার স্বাদ নিয়েছিলেন মেসি।

শুধু চেলসির বিপক্ষে ম্যাচই নয়, লা লিগায় আগামী শনিবার মালাগার বিপক্ষেও যে তিনি মাঠে নামতে পারছেন না, সেটাও প্রায় নিশ্চিত। ইনিয়েস্তার ইনজুরিতে পড়ার ম্যাচে দারুণ এক ফ্রি-কিকে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে বার্সাকে জয় এনে দেন মেসি।

Advertisement

আইএইচএস/জেআইএম