বিনোদন

প্রথমবার ন্যান্সির সঙ্গে গাইলেন ইলিয়াস

এ সময়ের অন্যতম জনপ্রিয় কন্ঠশিল্পী ইলিয়াস হোসাইন। ‘না বলা কথা-১, ২, ৩’, ‘নিশি দিন’, ‘নীল নয়না’, ‘অবুঝ মন’, ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘শোন একটা কথা বলি’র মতো শ্রোতাপ্রিয় গান রয়েছে তার ঝুলিতে।

Advertisement

গেল পাঁচ বছর ধরে তিনি বাংলাদেশের সংগীতাঙ্গনকে মাতিয়ে রেখেছেন নিজের কন্ঠের জাদুতে। অনেক শিল্পীর সাথেই গান গেয়েছেন। কিন্তু এই প্রজন্মের শীর্ষ জনপ্রিয় কন্ঠশিল্পী ন্যান্সির সঙ্গে কখনোই গান করা হয়ে ওঠেনি। তবে সেই ইচ্ছাটা এবার পূরণ হতে যাচ্ছে ইলিয়াসের।

আসছে কোরবানীর ঈদ উপলক্ষে ‘বুঝে নিও’ শিরোনামের একটি গানে কন্ঠ দিয়েছেন ইলিয়াস-ন্যান্সি। ‘মাই সাউন্ড’র ব্যানারে ‘বুঝে নিও’ গানটির সুর করেছেন কাজী শুভ এবং সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটির কথা লিখেছেন জাহিদ আকবর।

ন্যান্সির সাথে প্রথমবারের মতো গান গাওয়ার অভিজ্ঞতা সম্পর্কে ইলিয়াস বলেন, ‘আসলে ন্যান্সি আপু অসাধারণ একজন শিল্পী। তার সাথে গান গাওয়ার অভিজ্ঞতাটা দারুণ। অনেকদিন ধরেই তার সঙ্গে কাজ করার ইচ্ছা ছিলো আমার। কিন্তু যেকোনো কারণে তা হয়ে ওঠেনি। অবশেষে ক্যারিয়ারের পাঁচ বছরের মাথায় আমার এই ইচ্ছাটা পুরণ হচ্ছে। আশা করছি আমার এবং ন্যান্সি আপুর কন্ঠে গাওয়া গান ‘বুঝে নিও’ দর্শকদের ভালো লাগবে।’

Advertisement

উল্লেখ্য, ‘বুঝে নিও’ গানটি ইলিয়াসের ‘না বলা কথা- ৪’ অ্যালবামের একটি গান। মোট ১০টি গান নিয়ে সাজানো অ্যালবামটি শ্রোতারা উপভোগ করতে পারবেন কোরবানীর ঈদে।

এলএ