বিনোদন

রঙিন পাতায় মেহেদী মাসুদের সঙ্গী মিম

এনটিভিতে আগামীকাল রোববার (১৩ আগস্ট) রাত ৯ টা ৫ মিনিটে প্রচারিত হবে বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’। বিনোদন সাংবাদিকদের নিয়ে সাজানো এই অনুষ্ঠানে এবারের পর্বে অতিথি হয়েছেন সাংবাদিক মেহেদী মাসুদ।

Advertisement

এই অনুষ্ঠানের প্রতি পর্বেই একজন সাংবাদিকের সঙ্গে উপস্থিত থাকেন শোবিজের একজন জনপ্রিয় তারকা। মেহেদী মাসুদকে নিয়ে প্রচার হওয়া পর্বটিতে দেখা যাবে লাক্স সুন্দরী বিদ্যা সিনহা মিম।

অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর। প্রযোজনা করেছেন কাজী মোহাম্মদ মোস্তফা ও উপস্থাপনায় দেখা যাবে মিষ্টি মুখ শ্রাবণ্য তৌহিদাকে।

কাজী মোহাম্মদ মোস্তফা বলেন, ‘আমাদের দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতা বলা হয়ে থাকে। বিনোদন পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক কৌতূহল। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই অনুষ্ঠানটি মূলত সাজানো হয়েছে।

Advertisement

কাজ ও কাজের বাইরে সাংবাদিকের সঙ্গে শিল্পীদের সম্পর্ক কেমন, সেই বিষয়গুলো অনুষ্ঠানে তুলে ধরা হয়েছে। অনুষ্ঠানটিতে সাংবাদিক ও তারকা শিল্পীদের আড্ডার মধ্য দিয়ে মিডিয়া জগতের অনেক জানা ও অজানার গল্প জানতে পারবেন দর্শক।’

এই অনুষ্ঠানে মেহেদী মাসুদের সাংবাদিকতার গল্প ও বিনোদন সাংবাদিকতা নিয়ে বিদ্যা সিনহা মিমের ভাবনা, তার অভিনয় ব্যস্ততা ইত্যাদি বিষয়ে জানতে পারবেন দর্শক।

এলএ

Advertisement