বিনোদন

নাটক লিখলেন মোশাররফ করিম

ছোটপর্দার একজন সফল অভিনেতা মোশাররফ করিম। নানামাত্রিক অভিনয় দিয়ে তিনি জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছেন। শুধু অভিনয় নয়, এর বাইরে অনেক গুন রয়েছে মোশাররফ করিমের। যেমন গান লেখা, গান গাওয়া আবার ব্যবসায়ীও।

Advertisement

এবার জানা গেল মোশাররফ করিম নাটকও লেখেন। এর আগে 'হ্যালো' নামের একটি নাটক রচনা করেছিলেন তিনি। অনেক বছর পর এবার ঈদ উপলক্ষে আবারও নাটক লিখলেন এই তারকা। তাও আবার খণ্ড নাটক নয়, সাত পর্বের ধারাবাহিক লিখেছেন মোশাররফ করিম।

তবে এটি তিনি একাই নয়, তার সঙ্গে নাটকটি পরিচালনার পাশাপাশি লিখেছেন করেছেন নির্মাতা সাজিন আহমেদ বাবু। এই ধারবাহিক নাটকটি নাম সারপ্রাইজ। ঈদের সাত পর্বের ধারাবাহিক এটি। প্রায় পুরো নাটকটিই মালয়েশিয়াতে শুটিং করা হয়েছে। শুধু কয়েকটি সিক্যুয়েন্স দেশে এসে শেষ করা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

এ প্রসঙ্গে নির্মাতা সাজিন আহমেদ বাবু জাগো নিউজকে বলেন, মালয়েশিয়াতে এসে গল্পটি আমি আর মোশাররফ ভাই যৌথভাবে লিখেছি। মোশাররফ ভাইয়ের হাতে সময় কম থাকার পরও তিনি বেশ গুছিয়ে যত্ন করেই গল্পটি লিখেছেন। এ নাটক রচনার মধ্য দিয়েই দীর্ঘদিন পর নাটক রচনা করলেন তিনি। দারুন একটি গল্প। আশা করি দর্শকদের ভালো লাগবে।

Advertisement

এই নাটকে মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন স্ত্রী জুঁই করিম। আরও অভিনয় করেছেন নেহা, সাজ্জাদ রেজা, পারশা প্রমুখ। আগামী কোরবানীর ঈদে সারপ্রাইজ নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

এনই/এআরএস/এমএস