দেশজুড়ে

শাহজাদপুরে বাসচাপায় নিহত ২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার তালগাছিতে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

Advertisement

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার তালগাছি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক জাহিদ হাসান জানান, বেলা সাড়ে ১১টার দিকে উল্লাপাড়া থেকে মোটরসাইকেলযোগে ৩ যুবক শাহজাদপুর যাচ্ছিল। তারা তালগাছি ব্রিজ এলাকায় পৌঁছলে পাবনা থেকে ঢাকাগামী পাবনা এক্সপ্রেস নামের যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ৩ যুবক আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে শাহজাদপুরের পোতাজিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে ২ জনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় প্রায় এক ঘণ্টা মহাসড়ক দিয়ে সকল ধরনের যান চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

Advertisement

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর কাদের জিলানী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, হতাহতদের উদ্ধার করে তাদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পরিচয় পাওয়ার পর পরবর্তী বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

ইউসুফ দেওয়ান রাজু/এফএ/এমএস