জাতীয়

দুর্গাপূজায় নিরাপত্তা রক্ষায় কাজ করছে সেনাবাহিনী

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা রক্ষায় দেশব্যাপী কাজ করছেন সেনাবাহিনীর সদস্যরা। জেলায় জেলায় মোতায়েন সেনাসদস্যরা পূজামণ্ডপের নিরাপত্তা নিশ্চিতে সদা তৎপর রয়েছেন।

Advertisement

আসন্ন শারদীয় দুর্গাপূজা অত্যন্ত উৎসাহ উদ্দীপনার সঙ্গে উৎসবমুখর পরিবেশে সনাতন ধর্মাবলম্বীরা উদযাপন করবেন এই প্রত্যাশা বাংলাদেশ সেনাবাহিনীর। পাশাপাশি অন্য ধর্মাবলম্বীরা সহযোগিতা ও সম্প্রীতি প্রদর্শনের মাধ্যমে অসাম্প্রদায়িক বাংলাদেশে দুর্গোৎসব উদযাপন সার্থক ও সুন্দর করে তুলবেন এই প্রত্যাশাও ব্যক্ত করা হয়েছে।

আরও পড়ুনদুর্গাপূজা ঘিরে নাশকতা ঠেকাতে প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী সংখ্যালঘুদের ক্ষতিপূরণ দেওয়া হবে: উপদেষ্টা নাহিদ ইসলাম 

এর আগে গত ৫ অক্টোবর বিকেলে রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শন শেষে সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান সাংবাদিকদের বলেন, সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপূজাকে কেন্দ্র করে সারাদেশে সেনা মোতায়েন করা হয়েছে। সবাই নির্ভয়ে পূজামণ্ডপে যাবেন।

সেনাপ্রধান বলেন, সবাই যার যার ধর্ম পালন করবেন। সেজন্য যা কিছু করতে হয় তা আমরা করবো। আমরা মাঠে আছি। আপনারা নির্ভয়ে পূজামণ্ডপে যাবেন, পূজা করবেন।

Advertisement

টিটি/কেএসআর