জোকস

আজকের কৌতুক : মেয়েদের ফোন নম্বর পাওয়ার উপায়

মেয়েদের ফোন নম্বর পাওয়ার উপায়এক অনুষ্ঠানে গিয়ে হঠাৎ এক মেয়েকে ভালো লেগে গেল কবিরের। পায়ে পায়ে মেয়েটির কাছে এগিয়ে গেল। কাছে গিয়ে বলল-কবির: দয়াকরে আমি কি আপনার টেলিফোন নম্বরটা পেতে পারি?মেয়ে: টেলিফোন নির্দেশিকায় খোঁজ করুন, পেয়ে যাবেন।কবির: কিন্তু আপনার নামটা?মেয়ে: নম্বরের সঙ্গে নামটাও নির্দেশিকায় দেওয়া আছে, বোকা!

Advertisement

****

স্বামীর কারণে ঘুমাতে পারেন না স্ত্রীএক স্ত্রী তার স্বামীকে নিয়ে ডাক্তারের চেম্বারে গেলেন-স্ত্রী: ডাক্তার সাহেব, আমার স্বামী রাতে ঘুমের ঘোরে অনর্গল কথা বলেন। তার যন্ত্রণায় আমি রাতে ঘুমাতে পারছি না, কিছু একটা করেন।ডাক্তার: ও কিছু না, আপনার স্বামীকে দিনের বেলা কথা বলার সুযোগ দিন। তাহলেই সব ঠিক হয়ে যাবে।

****

Advertisement

স্ত্রী আবার দুশ্চিন্তা করবে!জারিফ বন্ধুর বাড়ি বেড়াতে গেল। গল্প করতে করতে রাত হয়ে গেল। এমন সময় বাইরে প্রচণ্ড বৃষ্টি। বন্ধু বলল- বন্ধু: আজ রাতটা না হয় আমার বাড়ি থেকে যাও। বাইরে যে ঝড়, আজ রাতে আর বের হতে পারবে না।

জারিফ রাজি হলো। বন্ধু গেল ঘুমানোর ব্যবস্থা করতে। কিছুক্ষণ পর এসে দেখে জারিফ নেই। দীর্ঘক্ষণ অপেক্ষার পর জারিফ এলো। সারা শরীরে কাদা-পানি মাখামাখি। বন্ধু বলল-বন্ধু: কী হলো? কোথায় গিয়েছিলে?জারিফ: বাড়ি গিয়ে বউকে বলে এলাম। না হলে আবার দুশ্চিন্তা করবে!

এসইউ/জেআইএম

Advertisement