জোকস

আজকের কৌতুক : মাংস কাটার ছুরি দিয়ে স্বামীকে হত্যা

মাংস কাটার ছুরি দিয়ে স্বামীকে হত্যাথানার এসআই দৌড়ে গিয়ে ওসির সামনে দাঁড়ালেন। হাঁপাতে হাঁপাতে বললেন-এসআই: স্যার, কঠিন এক কেস পাইছি। মাথা চক্কর দেওয়ার মতো ঘটনা!ওসি: কী ঘটনা? কোথায় ঘটেছে?এসআই: আমার পাশের ফ্ল্যাটে। স্ত্রী মাত্র ঘরের মেঝে মুছেছে- এ সময় সেখানে স্বামীর হাতের কাপ থেকে একটু চা পড়ে গিয়েছিল...ওসি: তারপর?এসআই: স্ত্রী প্রচণ্ড রেগে গিয়ে পাকঘর থেকে মাংস কাটার ছুরি এনে স্বামীকে হত্যা করে। মারাত্মক মেজাজ গরম মহিলা, স্যার!ওসি: বল কী! খুনি বৌটাকে গ্রেফতার করেছো?এসআই: না স্যার!ওসি: কেন? কেন?এসআই: এখনো ফ্লোর ভেজা আছে। এত বড় রিস্ক কেমনে নেই...

Advertisement

****

আসলেই বিরক্ত করতে এসেছিলামঅফিসে নতুন যোগ দেওয়া সুন্দরী দেমাগী কলিগকে নিয়ে সবাই পেরেশান। কারণ খবর রটেছে তিনি খুব মেজাজি। তবে নান্টু বিষয়টিতে তেমন বিচলিত নন। সেদিন তিনি কলিগকে গিয়ে বললেন-নান্টু: এক্সকিউজ মি, ম্যাম!সুন্দরী: জ্বী বলুন...নান্টু: আপনাকে কি একটু বিরক্ত করতে পারি কয়েক সেকেন্ডের জন্য?সুন্দরী: অফকোর্স! কেন নয়? বলুন, আপনার জন্য কী করতে পারি?নান্টু: না, কিছু না। আপনাকে আসলেই বিরক্ত করতে এসেছিলাম। ধন্যবাদ!

****

Advertisement

বাহানা তৈরির সময়ই পাইনি!ম্যাডাম: ক্লাসে আজও দেরি করে এসেছো! ছাত্র: সরি ম্যাম।ম্যাডাম: এবার কী বাহানা শোনাবে?ছাত্র: ম্যাডাম! এত জোড়ে দৌড়ায়া আসছি যে, বাহানা তৈরির সময়ই পাই নাই!

এসইউ/পিআর