জোকস

আজকের জোকস : বউয়ের আওয়াজ কমাতে রিমোট কন্ট্রোল

বউয়ের আওয়াজ কমাতে রিমোট কন্ট্রোলফেসবুকে স্ট্যাটাস দিয়ে পল্টু বিরাট ভুল করে ফেলেছিল। ফলে তার ইনবক্সে ৩ দিনে ২০ হাজার অর্ডার এসেছে- আমাকে এক পিস দিবেন প্লিজ... আমার জন্য একটা রাখবেন দয়াকরে... ভাই, আমারে ভুইলেন না, একপিস রাইখেন। দাম যা লাগে দিমু, বউ আর মাকে নিয়ে খুবই সমস্যায় আছি, ডিভাইসটা আমার খুবই দরকার- এমন মানবিক অনুরোধে ভরা সব।

Advertisement

স্ট্যাটাসে পল্টু লিখতে চেয়েছিল- টিভির আওয়াজ নিয়ন্ত্রণের ভালো রিমোট কন্ট্রোল দরকার। ইনবক্স করুন! কিন্তু ভুলে লেখা হয়েছে- বিবির আওয়াজ নিয়ন্ত্রণের রিমোট কন্ট্রোল দরকার? ইনবক্স করুন।

****

ওইটা আর দেখতে চাইবেন না!জুতা পছন্দ করতে গিয়ে দোকানের প্রায় সব ডিজাইনই উল্টেপাল্টে দেখে ফেলেছেন মুন্নী। ফলে জুতার শো-রুম তছনছ প্রায়। কিন্তু পছন্দ হয়নি একটিও। এ সময় তার নজরে পড়ল একটু অন্যরকম একটি বাক্সের ওপর।মুন্নী: ভাই, ওই বক্সটা একটু দেখান না, প্লিজ। ওটার ভেতরে যে ডিজাইনটা...সেলসম্যান: দয়া করেন ম্যাডাম, ওইটা আর দেখতে চাইবেন না!মুন্নী: এটা কেমন কথা! কাস্টমার দেখতে চাচ্ছে...সেলসম্যান: আপা, ওইটা আমার লাঞ্চ বক্স!

Advertisement

****

ছেলেকে বোঝাতে গিয়ে বিপাকে বাবাছেলে নান্টু বড় হচ্ছে। কিশোর ছেলে কখন নেশায় জড়িয়ে পড়ে- এ ভয়ে নান্টুর বাবা অস্থির। একদিন ছেলেকে ডেকে বললেন- বাবা: মদ-সিগারেটরে মনে করবা তোমার দুশমন। এদের ভয় পাইবা বাঘের মতো। তাইলেই জীবন সফল... নান্টু: বাবা, তুমিই না বল- যে শত্রুরে ভয় পায় হে পুরুষ মানুষই না!

এসইউ/পিআর

Advertisement