বিনোদন

শুটিংয়ে ফিরলেন সাইমন-মাহি

আনন্দ অশ্রু’ ছবিতে জুটি বেঁধেছেন নতুন প্রজন্মের জনপ্রিয় জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। এই জুটিকে নিয়ে ছবিটি নির্মাণ করছেন ‘দুই নয়নের আলো’ খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমাটির অল্প কিছু অংশের শুটিং বাকি আছে।

Advertisement

আজ বুধবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোশনে (বিএফডিসি) ‘আনন্দ অশ্রু’ সিনেমার শেষ লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন নায়ক সাইমন ও মাহিয়া মাহি। আর তিন দিন শুটিং করেই ক্যামেরা ক্লোজ করবেন নির্মাতা।

মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘ছবির কিছু দৃশ্যের শুটিং বাকি আছে। আজ (বুধবার) এফডিসিতে শুটিং করছি। শুটিংয়ে অংশ নিয়েছেন সাইমন, মাহি, শহীদুজ্জামান সেলিম ভাই। আগামীকাল থেকে দুই দিন সাভারে শুটিং হবে। তাহলে পুরো ছবির শুটিংয়ের কাজ শেষ হবে।’

এ বিষয়ে নায়ক সাইমন বলেন, ‘আমাদের ছবির শেষ লটের শুটিং শুরু করেছি আজ। কিছু দৃশ্যের শুটিং হবে তিনদিন। এরপর ছবিটির ক্যামেরা ক্লোজ করা হবে।’

Advertisement

ছবিতে সাইমনের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবিটি প্রযোজনা করছে মিজান মিডিয়া। সর্বশেষ সাইমন-মাহি জুটি অভিনয় করেছিলেন মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ সিনেমায়। এই বছর ছবিটির জন্য সেরা নায়ক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন সাইমন, সেরা পরিচালক হিসেবে পুরস্কার পাচ্ছেন মোস্তাফিজুর রহমান মানিক। এছাড়াও আরও তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার উঠছে এই ছবিটির ঝুলিতে।

এর আগে ১৯৯৭ সালে শিবলী সাদিক সালমান শাহ ও শাবনূরকে নিয়ে ‘আনন্দ অশ্রু’ নির্মাণ করেছিলেন। মানিক জানান, এই ‘আনন্দ অশ্রু’ সালমান-শাবনূরের ‘আনন্দ অশ্রু’ নয়। নতুন গল্পের প্রেমের ছবি এটি।

এমএবি/এলএ/জেআইএম

Advertisement