জোকস

আজকের জোকস : স্বামীর পাশে শুয়ে মাঝরাতে পরকীয়া

স্বামীর পাশে শুয়ে মাঝরাতে পরকীয়া মাঝরাতে বেডরুমের টেলিফোন বেজে উঠল- স্বামী: কেউ আমার কথা জিজ্ঞাসা করলে বলে দেবে আমি বাড়িতে নেই। স্ত্রী: আমার স্বামী বাড়িতেই আছে। স্বামী: আমি বললাম না, কেউ আমার কথা জিজ্ঞাসা করলে বলবে আমি বাড়িতে নেই। স্ত্রী: চুপ করো! সব ফোনই কি তোমার কাছে আসবে?

Advertisement

****

এক রাতের জন্য বিশ হাজার টাকাক্লাসে পল্টুর প্রথম দিনে এক ছাত্রীর পাশে গিয়ে- পল্টু: আমি কি তোমার পাশে বসতে পারি? ছাত্রী: না, তুমি এক রাতের জন্যও আমার কাছে থাকতে পারো না!

পল্টু শুনে খুব বিব্রত বোধ করল। ক্লাসের বাকিরা পল্টুর দিকে বাঁকা চোখে তাকিয়ে রইল। কিছুক্ষণ পর মেয়েটি পল্টুর কানের কাছে এসে বলল-ছাত্রী: আমি সাইকোলজির ছাত্রী। তাই তোমার মনের খবর বুঝি! পল্টু: কী! মাত্র এক রাতের জন্য বিশ হাজার টাকা!

Advertisement

মেয়েটির দিকে এবার সারা ক্লাস আড়চোখে তাকিয়ে আছে। মেয়েটি ভীষণ লজ্জা পেল। একটু পর পল্টু মেয়েটির কানের কাছে গিয়ে বলল, ‘আমি আইনের ছাত্র। তাই বুঝি কীভাবে মানুষকে দোষি করতে হয়!’

****

ভোট দিতে গিয়ে ভুলে গেল দলের নামএক মাতাল ভোট দিতে ঢুকল। কিন্তু বের হতে দেরি হচ্ছে দেখে অফিসার জিজ্ঞাসা করলেন- অফিসার: কী হলো, ভোট দিন।মাতাল: আরে দাঁড়ান, দিচ্ছি। অফিসার: দেরি করছেন কেন? মাতাল: শালা, মনে করতে পারছি না কোন দল মালটা খাওয়ালো।

এসইউ/পিআর

Advertisement