বিনোদন

কেন গ্রেফতার হলেন সোনাক্ষী সিনহা?

একটি প্রতিষ্ঠানের সঙ্গে প্রতারণায় দায়ে অনেক আগে থেকেই একটি মামলার ঝামেলায় ভুগছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সেটি নিয়ে সমালোচনার মুখেও পড়েছেন এই অভিনেত্রী। একটি সংস্থার টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ আছে অভিনেত্রীর বিরুদ্ধে।

Advertisement

তাই একটি ভিডিওতে যখন সোনাক্ষীকে গ্রেফতার করার দৃশ্য দেখা গেল সেটা মুহূর্তেই ভাইরাল হয়ে গেল। ছড়িয়ে পড়লো সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই মনে করছেন ওই টাকা আত্মসাতের মামলাতেই সোনাক্ষীকে গ্রেফতার করেছে পুলিশ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে একটি সোনালী গাউন পরে দেখা যাচ্ছে সোনাক্ষী সিনহাকে। কিন্তু আচমকাই অভিনেত্রীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারির পরই চিৎকার জুড়ে দেন সোনাক্ষী। তিনি বলতে শুরু করেন, কেন তাকে গ্রেফতার করা হচ্ছে? কী করেছেন তিনি?

তাকে অহেতুক গ্রেফতার করা হচ্ছে বলেও চিৎকার শুরু করে দেন বলিউড অভিনেত্রী। কিন্তু কেন, কোন মামলায় সোনাক্ষী সিনহাকে গ্রেফতার করা হলো, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

Advertisement

তবে অনেকেই মনে করছেন এটা কোনো জালিয়াতি মামলার জন্য গ্রেফতারের ভিডিও নয়। হয়তো নিজের কোনো সিনেমার প্রমোশনের জন্য সোনাক্ষী ওই ভিডিও আপলোড করেছেন।

দেখুন সোনাক্ষীকে গ্রেফতারের ভিডিও : 

      View this post on Instagram

A post shared by Varinder Chawla (@varindertchawla) on Aug 6, 2019 at 1:40am PDT

এলএ/জেআইএম

Advertisement