জোকস

আজকের জোকস : চাকরি স্থায়ী করার সহজ উপায়

চাকরি স্থায়ী করার সহজ উপায়এক কোম্পানির দুই গাড়ি চালক বসে গল্প করছে-১ম চালক: কি রে, মাঝখানে শুনলাম তোর নাকি চাকরি যায় যায় অবস্থা হয়েছিল। ২য় চালক: হুম, ঠিকই শুনেছিস। ১ম চালক: তা কী করে সামলে নিলি?২য় চালক: এ আর কঠিন কী? অ্যাকসিডেন্ট করে গাড়ির দামি উইন্ডশিল্ড ভেঙে ফেললাম।১ম চালক: বলিস কী?২য় চালক: হ্যাঁ! তারপর বস বললো, আগামী তিন বছরে ওই টাকা আমার বেতন থেকে কেটে রাখবে! তিন বছরের জন্য চাকরি পাক্কা!

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : বিশ্বকাপে বল হাতে সেঞ্চুরি

****

গাছ লাগানোর কারণে আটক১ম বন্ধু: দেশটা উচ্ছনে গেল। ২য় বন্ধু: কেন, কী হয়েছে?১ম বন্ধু: এই যে চারিদিকে ‘গাছ লাগাও’, ‘গাছ লাগাও’ বলে হই-হুল্লোড়। ২য় বন্ধু: তাতে সমস্যা কী?১ম বন্ধু: অথচ বাবাকে গাছ লাগানোর অপরাধে পুলিশ ধরে নিয়ে গেল।২য় বন্ধু: কেন, কী গাছ লাগিয়েছিল তোর বাবা?১ম বন্ধু: গাঁজা গাছ।

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : নব দম্পতির কথোপকথন

****

পাশের বাড়ির মেয়েটির ব্যায়াম১ম প্রতিবেশী: আমার স্বামীকে নিয়ে পড়েছি এক বিপদে। প্রতিদিন সকালে টিভিতে ব্যায়ামের অনুষ্ঠান শুরু হলেই লাফ দিয়ে সে বিছানা ছেড়ে উঠে যায়।২য় প্রতিবেশী: বিপদ বলছেন কেন, এ বয়সে ব্যায়াম করাটা স্বাস্থ্যের জন্য খুবই ভালো।১ম প্রতিবেশী: আরে, নিজে ব্যায়াম করলে ভালো হতো। ও তো উঠেই জানালা দিয়ে পাশের বাড়ির মেয়েটির ব্যায়াম দেখতে যায়।

এসইউ/পিআর

Advertisement