দেশজুড়ে

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আইসিইউতে এমপি জোয়াহেরুল

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

Advertisement

গত ২৪ জুন তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে শনিবার তাকে আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) নেয়া হয়। বর্তমানে তিনি স্কয়ার হাসপাতালের আইসিইউতে রয়েছেন।

এমপি জোয়াহেরুল ইসলামের পারিবারিক সূত্রে জানা যায়, ২৩ জুন জাতীয় সংসদ বাজেট অধিবেশনে বক্তৃতা শেষে বাসায় ফেরার পরই প্রচণ্ড জ্বরে আক্রান্ত হন এমপি জোয়াহেরুল। পরদিন ২৪ জুন তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করার পর তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত বলে জানান চিকিৎসকরা। পরে তার ফুসফুস ও কিডনি জটিলতা দেখা দেয়ায় অবস্থার অবনতি হয়। শনিবার থেকে স্কয়ার হাসপাতালের আইসিইউতে রয়েছেন এমপি জোয়াহেরুল।

এমপি জোয়াহেরুলকে দেখতে হাসপাতালে যান কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ আসনের (সদর) এমপি মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ আসনের (কালিহাতী) এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী ও টাঙ্গাইল-২ আসনের (গোপালপুর-ভূঞাপুর) এমপি তানভীর হাসান ছোট মনিরসহ দলীয় নেতারা।

Advertisement

এছাড়া টাঙ্গাইল এবং তার নির্বাচনী এলাকা বাসাইল ও সখীপুর উপজেলার শত শত নেতাকর্মী ও জনপ্রতিনিধি তার খোঁজখবর নেয়ার জন্য হাসপাতালে যান।

পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে। একই সঙ্গে এমপি জোয়াহেরুলের স্ত্রী রওশন আরা খান তার রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

টগর/এএম/পিআর

Advertisement