বিনোদন

‘গোপনাঙ্গ লক্ষ্য করে অ্যাসিড মেরেছিল গায়িকা মিলার সহকারী’

“ভাইয়া বাইক নিয়ে যাচ্ছিল। এই সময় সামনে এসে পড়ে কিম। বলতে থাকে ‘আমাকে বাঁচান। আমাকে মিলা মেরে ফেলবে।’ গাড়ি থামাতেই অ্যাসিড নিক্ষেপ করে সে। শরীরে অ্যাসিড পড়তেই চিৎকার করতে থাকে ভাইয়া। রাস্তার পাশে এক বাড়িতে গিয়ে তাদের সহযোগিতা নিয়ে পানি ঢালতে থাকে গায়ে।

Advertisement

তার শরীর যতটা পুড়েছে, সঙ্গে সঙ্গে পানি ঢালা না হলে আরও অনেক অংশ পুড়ে যেত।” এভাবেই অ্যাসিড নিক্ষেপের বর্ণনা দিচ্ছিলেন সানজারির ভাই অ্যাডভোকেট আলামিন খান।

সানজারির গোপনাঙ্গ লক্ষ্য করেই অ্যাসিড ছোড়া হয়েছিল বলে অভিযোগ করেন তিনি। মিলা ও তার সহকারী ‘কিম জন পিটার হালদার ওরফে পিটার কিমের গ্রেফতারের দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে বুধবার (১২ জুন) মিলার সাবেক স্বামী বৈমানিক এস এম পারভেজ সানজারির পক্ষে তার ভাই ও এইড ফর মেন নামের একটি সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে। এই মানববন্ধনেই সানজারিকে কীভাবে অ্যাসিড মারা হয়েছিল সেই বর্ণনা তুলে ধরেছেন তিনি।

অ্যাডভোকেট আলামিন খান বলেন, ‘কিমের আর্তনাদ শুনে ভাইয়া গাড়ি থামায়। এ সময় সেই রাস্তার অদূরেই দাঁড়িয়ে ছিলেন মিলা। তাকে দেখেই দুর্ঘটনা আন্দাজ করতে পারেন ভাইয়া। ততক্ষণে অ্যাসিড মারা হয়ে গেছে। তার গোপনাঙ্গ লক্ষ্য করে অ্যাসিড মারা হয়েছে। যাতে সারা জীবনের জন্য সে বিকলাঙ্গ হয়ে যায়।

Advertisement

এটা পরিকল্পিতভাবে করা হয়েছে। হাত, পেট ও শরীরের আরও বেশকিছু অংশ অ্যাসিডে ঝলসে গেছে তার। মাথায় হেলমেট পরা অবস্থায় ছিলেন বলে তার মুখে অ্যাসিড মারা সম্ভব হয়নি। দুঃখের বিষয় হলো এখনও অভিযুক্তদের গ্রেফতার করা হলো না।’

গত ২ জুন সন্ধ্যার দিকে মোটরসাইকেলযোগে যাওয়ার সময় পথে এ হামলার শিকার হন সানজারি। গত ২ থেকে ৯ জুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ৬০২ নাম্বার কেবিনে চিকিৎসাধীন ছিল।

গত ৪ জুন অ্যাসিড দমন আইনে গায়িকা মিলার বিরুদ্ধে একটি মামলা করেন পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। উত্তরা পশ্চিম থানায় মামলাটি (নম্বর-৫) করা হয়। সেই মামলার এজাহারে মিলা এবং তার সহকারী পিটার কিমকে অভিযুক্ত করা হয়। তাদের গ্রেফতারের দাবিতে বুধবার সকাল ১০টায় মানববন্ধন করেন সানজারির ভাই ও এইড ফর মেন নামের একটি সংগঠন।

মানববন্ধনে সভাপতিত্ব করেন এইড ফর মেন সংগঠনের আহ্বায়ক ড. আব্দুর রাজ্জন। এছাড়া মানববন্ধনে সানজারির ভাই অ্যাডভোকেট আলামিন খান, এইড ফর মেন এর আইন উপদেষ্টা অ্যাডভোকেট কাউসার হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

Advertisement

এর আগেও গত ২১ এপ্রিল আদালতে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন পারভেজ সানজারি।

এমএবি/এলএ/জেআইএম