রাজনীতি

খালেদার সুচিকিৎসার দাবিতে নগর বিএনপির বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

Advertisement

শনিবার (২৫ মে) দুপুর ১২টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তারা এই বিক্ষোভ মিছিল করে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের নেতৃত্বে মিছিলে বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব ও দফতরের দায়িত্বে থাকা রুহুল কবীর রিজভী আহমেদ, সহ-সভাপতি ইউনুস মৃধা, নবী উল্লাহ নবী, মোশাররফ হোসেন খোকন, ফরিদ উদ্দিন আহমেদ, মীর হোসেন মিরু, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক আকবর হোসেন ভুঁইয়া নান্টু, জাফর আহমেদ, প্রচার সম্পাদক আব্দুল হাই পল্লব, বংশাল থানা বিএনপি নেতা তাইজুদ্দিন আহমেদ, সূত্রাপুর থানা বিএনপি নেতা আব্দুল আজিজ, ডেমরা থানা বিএনপি নেতা আবুল হাশেম, ধানমন্ডি থানা বিএনপি নেতা কাবিরুল হাসান, পল্টন থানা বিএনপি নেতা ফিরোজ পাটোয়ারী, কদমতলী থানা বিএনপি নেতা বাদল রানা, সূত্রাপুর থানা বিএনপি নেতা আক্তার লালবাগ থানা বিএনপি নেতা সুইটসহ বিভিন্ন থানা শাখার নেতাকর্মীরা অংশ নেয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন রিজভী। খালেদা জিয়া ভয়ানক অসুস্থ উল্লেখ করে তিনি অবিলম্বে তার সুচিকিৎসার জন্য নিঃশর্ত মুক্তির জোর দাবি করেন।

Advertisement

কেএইচ/এমবিআর/জেআইএম