জোকস

আজকের কৌতুক : গার্লফ্রেন্ডের ওড়না

কৌতুক এক : গার্লফ্রেন্ডের ওড়না

Advertisement

এক ছেলে তার গার্লফ্রেন্ডকে নিয়ে ঈদের দিন ঘুরতে গেল। কিছুক্ষণ পর রাস্তায় হোঁচট খেয়ে পড়ে গিয়ে ছেলেটি জখম হলো। তার পা থেকে রক্ত বের হতে থাকলো। ছেলেটি তখন মেয়েটির দিকে তাকিয়ে থাকলো। ভাবতে লাগলো- এখনি তার গার্লফ্রেন্ড ওড়না ছিঁড়ে বেঁধে দেবে। মেয়েটি তার বয়ফ্রেন্ডের চোখের ভাষা বুঝতে পেরে বললো, ‘জানু, প্লিজ এমনটা ভেবো না। এটা আমার ৯ হাজার টাকা দামের লেহেঙ্গা!’

আরও পড়ুন > আজকের কৌতুক : চালকের কাণ্ড!

****

Advertisement

কৌতুক দুই : গভীর রাতে স্ত্রীর ফোনে মেসেজ

রাতে স্বামী-স্ত্রী শুয়ে ছিল। রাত দুইটার সময় হঠাৎ স্ত্রীর ফোনে মেসেজ টোন বেজে উঠল। চমকে উঠে স্বামী তার স্ত্রীর ফোনে বিউটিফুল লেখা দেখে স্ত্রীকে ঘুম থেকে উঠিয়ে বললো- স্বামী : তোমার ফোনে মেসেজ এসেছে বিউটিফুল। রাত দু’টায় তোমার ফোনে এমন মেসেজ কেন?স্ত্রী ধড়ফড় করে উঠে বসে বললো- স্ত্রী : এই ৪৫ বছর বয়সে কে আর বিউটিফুল বলবে!তারপর মোবাইল দেখে চিৎকার করে স্বামীকে বললো- স্ত্রী : এবার থেকে চশমা পরে ফোন হাতে নেবে। ওটা বিউটিফুল লেখা নয়। ফোন চার্জে দেওয়া ছিল। তাই ব্যাটারি ফুল লেখা দেখাচ্ছে।

আরও পড়ুন > আজকের কৌতুক : পেত্নীর মতো লাগছে!

****

Advertisement

কৌতুক তিন : পরে যদি জায়গা না পাই

কিছু লোক জুয়া খেলছিল। হঠাৎ পুলিশ এসে ধাওয়া করলো। কয়েকজনকে গ্রেফতার করলো আর কয়েকজন ধরার আগেই পুলিশের গাড়িতে উঠে বসে আছে। পুলিশ তাদের জিজ্ঞাসা করলো- পুলিশ : তোরা ধরার আগে কেন উঠে বসে আছিস? জুয়াড়ি : স্যার, পরে যদি জায়গা না পাই!

এইচএন/জেআইএম