জোকস

আজকের কৌতুক : প্রেগন্যান্ট মানে কী

কৌতুক এক : প্রেগন্যান্ট মানে কী

Advertisement

টিংকু: মা মা, প্রেগন্যান্ট কী?ম : যা এখান থেকে ফাজিল।

টিংকু ভাবলো প্রেগন্যান্ট অর্থ রাগ করা। পরদিন টিংকু স্কুল থেকে বাসায় আসার সময় তার ক্লাসের একটি মেয়েকে ধাক্কা দিয়ে ফেলে দিলো।মেয়েটির মা: ফাজিল, বাঁদরামি করো? দেবো এক চড়!টিংকু: আরে, যা ঘটছে, আপনার মেয়ের সাথে ঘটছে। প্রেগন্যান্ট হলে সে হবে! আপনি কেন প্রেগন্যান্ট হলেন?

আরও পড়ুন : আজকের কৌতুক : বিয়ে করতে পারব না

Advertisement

****

কৌতুক দুই : চমৎকার প্রতিশোধ

ব্যাংকে টাকা জমা দেওয়ার লাইনে দাঁড়িয়ে আছে শাকিল। পেছনে এক ভদ্রলোক একটি পৈশাচিক হাসি দিয়ে শাকিলের দিকে তাকিয়ে আছেন।শাকিল: আপনি এভাবে হাসছেন কেন?ভদ্রলোক: ওই যে, দেখছেন না ক্যাশ কাউন্টারের মেয়েটি, উনি আমার এক্স গার্লফ্রেন্ড।শাকিল: তাহলে তো কষ্ট পাওয়ার কথা, কিন্তু আপনি তো খুশি!ভদ্রলোক: সে আমার ভালোবাসা প্রত্যাখ্যান করে চলে গেছে বছর খানেক আগে। পরে শুনি এখানে চাকরি নিয়েছে। এদিকে আমিও বিয়ে করেছি। তারপর থেকে প্রতিমাসে ওর কাছে এসেই আমার স্ত্রীর নামের অ্যাকাউন্টে টাকা জমা দিয়ে যাই।

আরও পড়ুন : আজকের কৌতুক : স্ত্রীর অভিযোগ

Advertisement

****

কৌতুক তিন : ট্রেন কখন ছাড়বে

এক লোক স্টেশন মাস্টারকে বলছেন- লোক: ভাই, সিলেটের ট্রেনটা কখন ছাড়বে?মাস্টার: সাড়ে আটটায়।লোক: আর চট্টগ্রামেরটা?মাস্টার: এগারোটায়।লোক: তাহলে ব্রাহ্মণবাড়িয়ার ট্রেনটা যাবে কখন?মাস্টার: আরে, এত ট্রেনের খবর নিচ্ছেন, আপনি যাবেন কোথায়?লোক: না, মানে আমি রেললাইনটা পার হয়ে ওপাশের প্ল্যাটফর্মে যাবো তো।

এইচএন/এমএস