জোকস

আজকের কৌতুক : অভদ্র বয়ফ্রেন্ড

কৌতুক এক : অভদ্র বয়ফ্রেন্ড

Advertisement

এক মেয়ে চিকিৎসকের চেম্বারে গিয়ে-মেয়ে : বাইরে আমার বয়ফ্রেন্ড আছে।চিকিৎসক : তো কী করবো?মেয়ে : ওকে ভেতরে নিয়ে আসেন।চিকিৎসক : আপনি ভয় পাবেন না। আমি খুব ভদ্র মানুষ।মেয়ে : না ডাক্তার সাহেব, আপনি বোঝেন নাই। বাইরে আপনার নার্স আছে। চিকিৎসক : আমার নার্সের চরিত্র খারাপ না।মেয়ে : আরে বোঝেন না কেন? আমার বয়ফ্রেন্ড ভদ্র মানুষ না।

আরও পড়ুন > আজকের কৌতুক : বিয়ে না করেই হানিমুন

****

Advertisement

কৌতুক দুই : মেহমান আসার পর

স্ত্রী : মেহমান আসতেছে, কিন্তু ঘরে ডাল ছাড়া কিছু নাই, কী করবো এখন?গোপাল : যখন উনি আসবেন, তখন রান্নাঘরে একটা বাসন ফেলে দেবে। আমি জিজ্ঞেস করবো, ‘কী হইছে?’ তুমি তখন বলবে, ‘কোরমা সব পড়ে গেছে।’ এরপর আরেকটা বাসন ফেলবে। তুমি তখন বলবে, ‘বিরিয়ানি পড়ে গেছে।’ আমি বলবো, ‘ঠিক আছে, ডাল-ই নিয়ে আসো’। মেহমান তখন কিছু মনে করবেন না।

মেহমান আসার পর কিচেন থেকে বাসন পড়ার শব্দ এলো-

গোপাল : কী হয়েছে?স্ত্রী : ডালই পড়ে গেছে!

Advertisement

আরও পড়ুন > আজকের কৌতুক : তোমার কি বয়ফ্রেন্ড আছে?

****

কৌতুক তিন : ভিজিট কত নেন?

বকুল : ডাক্তার সাব, আপনি হাসপাতালে বসে রোগী দেখলে ভিজিট কত নেন?ডাক্তার : ১০০ টাকা।বকুল : রোগীর বাসায় গিয়ে দেখলে কত নেন?ডাক্তার : ১৫০ টাকা।বকুল : তাইলে আপনি আমার সঙ্গে বাসায় চলেন।

বাসায় যাওয়ার পর-ডাক্তার : রোগী কোথায়?বকুল : রোগী নাই।ডাক্তার : রোগী না থাকলে আপনি আমাকে এনেছেন কেন?বকুল : ১৫০ টাকা ডাক্তারের হাতে ধরিয়ে দিয়ে বললো, আপনার বাসা থেকে আমার বাসায় আসতে ভাড়া লাগে ২০০ টাকা। তাই আমি ১৫০ টাকা দিয়ে আপনার গাড়িতে করে আসলাম।

এইচএন/জেআইএম