বিনোদন

শাকিব খানের গান দিয়ে শুরু হচ্ছে বীর

নন্দিত চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ নির্মাণ করছেন ‘বীর’ নামের একটি ছবি। এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন শাকিব খান।

Advertisement

ছবিটি প্রযোজনা করছেন মো. ইকবাল। গতকাল মঙ্গলবার কাজী হায়াতের ৫০তম চলচ্চিত্রের মহরত হয়ে গেল। সেখানে প্রযোজক জানান, শিগিগরই ‘বীর’ ছবির গানে কণ্ঠ দেবেন শাকিব খান। তার গান দিয়েই শুরু হবে ছবিটির যাত্রা।

রাজধানীর শ্রুতি স্টুডিওতে মহরত অনুষ্ঠানে নির্মাতা কাজী হায়াৎ, শাহীন সুমন, প্রযোজক ইকবাল, কমেডিয়ান চিকন আলীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। তবে ছিলেন না ছবির নায়ক শাকিব।

ছবিটি প্রসঙ্গে মো. ইকবাল বলেন, ‘সবকিছু ঠিক থাকলে আসছে ১০ জানুয়ারি থেকে ‘বীর’ ছবির শুটিং শুরু হবে। তার আগে একটি গানের রেকর্ড শেষ করবো। মুন্সী ওয়াদুদের লেখায় সেই গানে কণ্ঠ দেবেন শাকিব খান।

Advertisement

এর আগে তিনি ‘মনের জ্বালা’ ছবিতে কণ্ঠ দিয়েছিলেন। সেটি ছিলো একটি অংশ মাত্র। এবার ‘বীর ছবিতে পুরো গানেই কণ্ঠ দেবেন তিনি। গানটি হবে পুঁথি ঘরানার। চমক রাখতেই নায়ককে গায়ক হিসেবে হাজির করলাম।’

তিনি আরও বলেন, ‘রাজনৈতিক গল্প নিয়ে নির্মিত হবে ‘বীর’ ছবিটি। এতে শাকিব খানকে সাইকো চরিত্রে দেখা যাবে। মাদক ও সন্ত্রাসবিরোধী বিষয়বস্তু সিনেমাটির গল্পে উঠে আসবে। এতে অসাধারণ সংলাপ রয়েছে। যা দর্শকদের হৃদয়ে নাড়া দিবে।’

শাকিব খান বর্তমানে বিএফডিসিতে ‘শাহেনশাহ’ সিনেমার শুটিং করছেন। শামীম আহমেদ রনী পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও রোদেলা। এছাড়াও তিনি কাজ করছেন শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবিতে। সেখানে তার নায়িকা বুবলী।

এদিকে সম্প্রতি বাংলালিংকের বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন। আদনান আল রাজীব পরিচালিত এই টিভিসিতে শাকিবের সঙ্গে দেখা যাবে নুসরাত ফারিয়াকেও।

Advertisement

এলএ/এমএস