বিনোদন

জেলে যাওয়ার আগেই স্ত্রীকে তালাক দিয়েছেন আসিফ

স্ত্রী নির্যাতন মামলায় মডেল কাজী আসিফ রহমানকে ২৩ এপ্রিল কারাগারে পাঠায় ট্রাইব্যুনাল। ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালতে তাকে হাজির করে পুলিশ। পরে তার জামিনও হয়। নতুন খবর জানা গেল স্ত্রী শামীমা আক্তারকে তালাক দিয়েছেন ‘ঘাসফুল’ ছবির নায়ক আসিফ। এরই মধ্যে সেই তালাকের নোটিশ পেয়েছেন শামীমা আক্তার। তালাকের কারণ হিসেবে স্ত্রীর অসৎ চরিত্র, বনিবনা হচ্ছে না এবং আরও কিছু বিষয় উল্লেখ করেছেন আসিফ।

Advertisement

শামীমা আক্তার জানান, নোটিশে দেখা যাচ্ছে ২ এপ্রিল তালাক দিয়েছেন আসিফ। আর তা পোস্ট করা হয়েছে ২৩ এপ্রিল। ওই দিন রাত ১২টা নাগাদ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে আসিফকে গ্রেপ্তার করা হয়। মালয়েশিয়া থেকে নাটকের শুটিং শেষে দেশে ফিরছিলেন তিনি। পরদিন সকালে আদালত দুই পক্ষের শুনানি শেষে আসিফকে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানোর আদেশ দেন। ২৫ এপ্রিল স্ত্রীকে আর নির্যাতন করবেন না এবং সন্তানের ভরণপোষণ করবেন—এই শর্তে তাকে জামিন দেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক শফিউল আজম। তিনি আরও আদেশ দিয়েছেন, যদি আসিফ আগের মতো স্ত্রী ও সন্তানের সঙ্গে অন্যায় করেন, তবে আবারও তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মঙ্গলবার শামীমা আক্তার বলেন, ‘আপসের শর্তে আদালত তাকে জামিন দিয়েছেন। আদালত তখন তাকে তালাকের ব্যাপারে প্রশ্ন করেছিলেন। কিন্তু সে তখন এ ব্যাপারে কিছুই বলেনি। আমি মনে করি, আসিফ আদালতের কাছে মিথ্যা বলেছে। এ ছাড়া জামিন পাওয়ার পর আসিফ বা আসিফের পক্ষ থেকে কেউ আমার সঙ্গে যোগাযোগ করেনি। আমি নিজে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়েছি। আগামী ৬ মে পর্যন্ত আদালত তাকে জামিন দিয়েছেন। দেখি সেদিন আসিফ কী বলে? তারপর আমি পদক্ষেপ নেব।’

এ ব্যাপারে জানার জন্য আসিফের ফোন নম্বরে ফোন করা হলে ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

Advertisement

এমএবি/এলএ/পিআর