বিনোদন

সজলের এ কী হাল!

টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা সজল। দীর্ঘ ক্যারিয়ারে অভিনয় দিয়ে অর্জন করেছেন অসংখ্য ভক্তের ভালোবাসা। চলচ্চিত্রের পর্দায় দেখা দিলেও তার বর্তমান ব্যস্ততা নাটক ঘিরেই। আসন্ন কোরবানির ঈদ উপলক্ষে তার ক্যারিয়ারে এসেছে বাড়তি ব্যস্ততা।

Advertisement

তবে সজল এত ব্যস্ততার মাঝেও বুঝেশুনে পা বাড়াচ্ছেন। মানে নতুন নতুন সব চরিত্রে অভিনয়ের চেষ্টা করছেন। সেই ধারাবাহিকতায় আবার নতুন রূপে দেখা দিলেন তিনি! দুটো বড় বড় দাঁত আর চোখে মোটা ফ্রেমের গোল চশমা সজলের চিরচেনা রূপ যেন পাল্টে দিয়েছে। হ্যাঁ, এমনই রূপে তিনি আসছেন একটি নাটকে।

নাটকটির নাম ‘চেনা অচেনা’। শ্রাবণী ফেরদৌসের রচনা ও পরিচালনায় নাটকটিতে সজলের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী শখ। ‘চেনা অচেনা’র গল্প প্রসঙ্গে জাগো নিউজকে সজল বলেন, ফেসবুকে দুজন মানুষের পরিচয়। অতঃপর প্রেম। কিন্তু দুজন দুজনক যখন সরাসরি দেখে, তখন পাল্টে যায় দৃশ্যপট। এভাবেই এগিয়ে যাবে নাটকটির গল্প।

সজলের ভাষায়, ফুটে উঠছে ফেসবুকের বর্তমান প্রেক্ষাপট। যেমনটা ভার্চুয়াল কিংবা ফেসবুকে একরকম লাগে মানুষকে, কিন্তু চাক্ষুষ সেই মানুষটি একেবারেই আলাদা। চেহারায়, কথাবার্তায়, চলন-বলনে। আগামী কোরবানির ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন এর নির্মাতা শ্রাবণী ফেরদৌস।

Advertisement

এনই/এইচএন/আরআইপি