প্রবাস

ইতালিতে স্বেচ্ছাসেবক লীগের ইফতার মাহফিল

বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ ইতালি শাখার উদ্যোগে রোমে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে এই আয়োজন করা হয়।

Advertisement

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আক্তার হোসেন ভূইয়া (মিরন)। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র শাখার সহ-সভাপতি মো. আক্তার আহমেদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইতালি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল হোসেন বাবু।

সাধারণ সম্পাদক ইকবাল ঢালী ও সহ-সভাপতি মনির বন্দুকছির যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মিরন বলেন, আমরা সবাই আওয়ামী পরিবারের। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

Advertisement

বিশেষ অতিথির বক্তৃতায় মো. আক্তার আহমেদ স্বেচ্ছাসেবক লীগের সুখ সমৃদ্ধি কামনা করে সম্প্রতি ঘোষিত ইতালি শাখার নেতৃবৃন্দকে যুক্তরাষ্ট্র শাখার পক্ষ থেকে অভিনন্দন জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ইতালি স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা হারুণ অর রশিদ, সহ-সভাপতি লিটন হাজারী, যুগ্ম সম্পাদক আতিয়ার রসূল কিটন, আফতাব বেপারী প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন শ্রমিক লীগ ইতালি শাখার সাধারণ সম্পাদক মঞ্জুরুল আহম্মেদ মঞ্জু, আওয়ামী নেতা মিজানুর রহমান, জসিম উদ্দিন ভূইয়া, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি নাজমুল হাসান, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এসকান্দার সৈয়াল, ইমরান হাওলাদার ও খোকন বেপারী, মামুন, মো. সরওয়ার মৃধা, রাসেল খান, শহিদ কাতানিয়া, আলম, জাহাঙ্গীর, মহিলা সংস্থা ইতালির সভাপতি শান্তা সিকদার, বৃহত্তর ঢাকা সমিতি ইতালির মহিলা সম্পাদিকা সায়রা হোসেন রানী, ছাত্রলীগ ইতালি শাখার সহ-সভাপতি অনিক হাওলাদারসহ ইতালি আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, রোম মহানগর আওয়ামী লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ইতালি শাখাসহ রাজনৈতিক, আঞ্চলিক, সামাজিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে নব ঘোষিত ইতালি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের অনুমোদনপত্র তুলে দেন সহ-আন্তর্জাতিক সম্পাদক মো. আক্তার হোসেন (মিরন) ও যুক্তরাষ্ট্র শাখা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আক্তার আহমেদ।

Advertisement

এমএমজেড/পিআর