খেলাধুলা

ওমরাহ পালন করতে পগবা এখন মক্কায়

ইংলিশ প্রিমিয়ার লিগে খুব একটা সুবিধা করতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। লিগ টেবিলের ছয় নম্বরে থেকে মৌসুম শেষ করেছে হোসে মরিনহোর দল। রেড ডেভিলসদের শিরোপার শেষ সুযোগটা ছিল উয়েফা ইউরোপা লিগে। সুযোগটা কাজে লাগিয়েছে তারা।

Advertisement

সুইডেনের জাতীয় স্টেডিয়াম ফ্রেন্ডস অ্যারিনায় অনুষ্ঠিত ফাইনালে আয়াক্সকে ২-০ গোলে হারিয়ে ইউরোপার শিরোপা ঘরে তুলেছে মরিনহোর দল। শিরোপা নির্ধারণী ম্যাচটির ১৮তম মিনিটেই দুর্দান্ত এক গোল করে ম্যানইউকে লিড এনে দিয়েছিলেন পগবা।

ইউরোপা লিগ চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে চ্যাম্পিয়ন্স লিগের টিকিটও নিশ্চিত করে ফেলেছে ম্যানইউ। আগামী মৌসুমে ইউরোপের সর্বোচ্চ আসরটিতে লড়বে ইংলিশ দলটি।

ইউরোপার ফাইনাল শেষে সুটকেস নিয়ে একটি ছবি শেয়ার করেন পগবা। লিখেছিলেন, ওমরাহ পালনের জন্য তিনি সৌদি আরব যাচ্ছেন। ওমরাহ পালন করতে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার এখন মক্কায়। মুসলমানদের জন্য পবিত্র রমজান মাসের শুরুতে মক্কায় যান তিনি।

Advertisement

পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে টুইটারে একটি বার্তাও দিয়েছেন পগবা। রোববার মক্কা থেকে তার একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেছেন ফরাসি তারকা। সেখানে তিনি লিখেছেন, ‘আমার জীবনে দেখা সবচেয়ে সুন্দর জিনিস।’

এনইউ/এমএস