বিনোদন

বিয়ের ১ যুগ পর সুখবর দিলেন রাধিকা

বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তের বিয়ের ১ যুগ পূর্ণ হয়েছে। কিন্তু দাম্পত্য জীবনের দীর্ঘ সময় পার করেও সন্তান নেননি তিনি। এ নিয়ে তার অনুরাগীদের মধ্যে নানান সময়ে বিভিন্ন ধরনের আলোচনা শোনা গেছে। তবে এবার তার ভক্তদের জন্য সুখবর দিলেন রাধিকা। মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী।

Advertisement

২০১২ সালে ব্রিটেনের জনপ্রিয় সংগীত পরিচালক বেনেডিক্ট টেলরকে বিয়ে করেন রাধিকা। তারপর মুম্বাই থেকে লন্ডন- দু জায়গাতেই বসবাস করেছেন তিনি। একদিকে ক্যারিয়ার ও অন্যদিকে বিদেশি স্বামীকে নিয়ে সংসারও করতেন। তবে কখনোই রাধিকা তার ব্যক্তিগত জীবন নিয়ে কোনো কথা বলেননি।

বিয়ের ১২ বছর পর অন্তঃসত্ত্বা হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করছেন রাধিকা। লন্ডন চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে তিনি এ ছবি প্রকাশ করেছেন।

      View this post on Instagram

A post shared by Radhika (@radhikaofficial)

Advertisement

ছবিতে রাধিকাকে দেখা যাচ্ছে, কালো রঙের ইভনিং গাউন পরে রয়েছেন তিনি। এতে স্পষ্ট দৃশ্যমান তার বেবি বাম্প। অবশ্য সেই পোস্টেও মা হওয়া নিয়ে কোনো তথ্য তিনি জানাননি। তবে রাধিকার অনুরাগীরা সে পোস্টের মন্তব্যের ঘরে প্রিয় অভিনেত্রীকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন:

বিবাহিত জীবনে সুখী নন রাধিকা রাধিকা আপ্তের নগ্ন ভিডিও ভাইরাল

এদিকে শিগগির মুক্তি পেতে যাচ্ছে রাধিকা অভিনীত ‘সিস্টর মিডনাইট’ ও ‘লাস্ট ডে’ নামের দুটি ইংরেজি সিনেমা । এর প্রচারের জন্য বর্তমানে তিনি লন্ডনে অবস্থান করছেন।

এমএমএফ/এলএ/জেআইএম

Advertisement