দেশজুড়ে

ছুরিকাঘাতে নিহত ইলিয়াছ, স্ত্রী-সন্তানসহ আটক ৪

ছুরিকাঘাতে মো. ইলিয়াছ (৪৮) নামে এক সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী, পুত্রবধূ ও দুই ছেলেকে আটক করেছে পুলিশ।

Advertisement

রোববার (৬ অক্টোবর) রাত দেড়টার দিকে ফেনীর ছাগলনাইয়ায় উপজেলার পাঠাননগর ইউনিয়নের পূর্ব পাঠানগড় আম্বর আলী পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- নিহতের দুই ছেলে শাহপরান আশিক (২৩) ও সাখাওয়াত হোসেন রাকিব (২১), স্ত্রী কহিনুর বেগম (৪০), পুত্রবধূ কামরুন নাহার পান্না (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ইলিয়াছ মাদকসেবন করে ঘরে এসে প্রায়ই স্ত্রী ও ছেলেদের সঙ্গে বিশৃঙ্খলা করতেন। ওই রাতেও নেশাগ্রস্ত অবস্থায় ঘরে এসে স্ত্রী কহিনুরকে মারধর করেন। এনিয়ে ছেলেদের সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে ইলিয়াছকে মারধর করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার।

Advertisement

নিহতের ভাই মো. ওমর ফারুক বলেন, রাত ২টার দিকে মারধর করে ছেলেরা তাকে হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। পথিমধ্যে মৃত্যু হলে রাতেই ভাইকে তারা বাড়িতে নিয়ে আসেন। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি ছাগলনাইয়া থানা পুলিশকে জানালে সকালে ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার বুক, পিঠ ও কানের নিচে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী, পুত্রবধূ ও দুই ছেলেসহ চারজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান।

আবদুল্লাহ আল-মামুন/জেডএইচ/এএসএম

Advertisement