লাইফস্টাইল

স্টাইলে নজর কাড়লেন ঐশ্বরিয়া-আলিয়া

ঐশ্বরিয়া রায় বচ্চন আবারও ‘প্যারিস ফ্যাশন উইক ২০২৪’-এ র্যাম্পে হেঁটে সবার মন জয় করলেন। লালরঙা স্টাইলিশ পোশাকে মঞ্চে তাকে দেখে সবাই উচ্ছ্বসিত ছিলেন।

Advertisement

ঐশ্বরিয়ার লুক ও র্যাম্প সবাইকে মুগ্ধ করে। অন্যদিকে আলিয়া ভাটও কম যান না, তাকেও অনবদ্য লেগেছে সিলভারিস বোল্ড ড্রেসে। ঐশ্বর্য রাই যখন লালরঙা সিল্কের স্টাইলিশ গাউন পরে খোলা চুলে মঞ্চে উপস্থিত হন, তাকে দেখে উপস্থিত সবাই স্তব্ধ হয়ে যান!

যেন তার সৌন্দর্য দেখে সবার হৃদস্পন্দন থেমে গিয়েছিল। তিনি স্টেজে র্যাম্প শেষ করেন ও ‘নমস্তে’ দিয়ে সবাইকে স্বাগত জানান।

‘প্যারিস ফ্যাশন উইক ২০২৪’ ইভেন্ট শুরুর আগে, ঐশ্বরিয়া ব্রিজারটন তারকা সিমোন অ্যাশলির সঙ্গে বেশ কিছুক্ষণ মজার মুহূর্ত উপভোগ করেছিলেন। তাকে ইভা লঙ্গোরিয়া ও ক্যামিলা ক্যাবেলোর সঙ্গে গল্প করতেও দেখা যায়।

Advertisement

মঞ্চে দাড়িয়ে ঐশ্বরিয়া তার বিয়ের আংটিও ফ্লান্ট করেছিলেন। ঐশ্বরিয়া এখনও তার বিবাহের ভি আকৃতির আংটিটি পরছেন, যদিও বা অভিষেক বচ্চনের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের খবর চাউর আছে চারদিকে।

আরও পড়ুন

এডিএইচডি’তে ভুগছেন আলিয়া ভাট, কী এই রোগ? যে দু’টি কাজ না করে ঘরের বাইরে যান না ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া সম্প্রতি মণি রত্নমের ‘পোনিয়িন সেলভান ২’এ তার দুর্দান্ত অভিনয়ের জন্য সিমা অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন। চলচ্চিত্র নির্মাতা কবির খান তাকে এই পুরস্কার দিয়েছেন।

ঐশ্বরিয়া তার ভক্তদের আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন। এ সময় পুরো পোন্নিয়ান সেলভান দল ও ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যাও মঞ্চে উপস্থিত ছিলেন।

Advertisement

অন্যদিকে সোমবার প্যারিস ফ্যাশন উইকে গ্ল্যামারাস ডেবিউ করলেন বলিউড তারকা আলিয়া ভাট। বিউটি ব্র্যান্ড লরিয়াল প্যারিসের হয়ে, ‘হাইওয়ে’খ্যাত অভিনেত্রী র্যাম্পে হাঁটলেন।

তাকে একটি ধাতব রূপালী বুস্টিয়ার পরিহিত পোশাকে দেখা যায়। যা তিনি একটি কালো অফ-শোল্ডার জাম্পস্যুটের সঙ্গে ক্যারি করেছিলেন। মেকআপের জন্য হালকা টাচ-আপ করলেও আলিয়ার শিমারি আই লুক সবার নজর কেড়েছে।

কয়েকদিন আগে আলিয়া প্যারিসে এসেছেন তার স্বামী রণবীর কাপুরের সঙ্গে। এরই মধ্যে প্যারিসের রাস্তায় তাদেরকে ঘুরে বেড়াতেও দেখা গেছে। এদিকে আলিয়া তার ‘জিগরা’ সিনেমা মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। বাসন বালা পরিচালিত ‘জিগরা’ মুক্তি পাবে ১১ অক্টোবর।

জেএমএস/এমএস