বিনোদন

শান্তির সন্ধানে ক্যাটরিনা

সদা হাস্যোজ্জ্বল ও সদালাপী বলিউড তারকা ক্যাটরিনা কাইফ প্রায় মাসখানেক ধরে লাইট, ক্যামেরা, অ্যাকশনের অন্তরালে রয়েছেন। কেউ কেউ বলছেন তিনি একটু নিরিবিলি পরিবেশে থাকা পছন্দ করছেন।

Advertisement

এদিকে সম্প্রতি আম্বানি পরিবারের বিয়েতে এ অভিনেত্রী রেডকার্পেটে না হাঁটায় ছবি শিকারিদের বিভিন্ন প্রশ্নের মুখেও পড়েছিলেন তার স্বামী ভিকি কৌশল। কিন্তু তারা পরে ধরা দেন ক্যামেরায়।

তবে এটি পরিষ্কার যে স্বামী ভিকি যখন একের পর এক কাজে নিয়ে তুমুল ব্যস্ত, তখন ক্যাটরিনা প্রায়ই মাঝেমধ্যে বিদেশে উড়ে যাচ্ছেন একান্তে, নির্জনে। তবে বলিউডের এ তারকার কেন অবকাশ প্রয়োজন হয়েছে- নিয়ে বলিউডে বিভিন্ন ধরনের কথা শোনা যাচ্ছে।

এদিকে অন্য একটি সূত্র বলছে, ক্যাট-ভিকির আড়াই বছরের দাম্পত্যে নাকি ক্য়াটরিনা এবার একটু নিজের মতো করে সময় পার করতে চাইছেন।

Advertisement

কিছুদিন আগে জার্মানির প্রাকৃতিক দৃ্শ্যের মাঝে ছবি শেয়ার করে সবাইকে সুপ্রভাত জানিয়েছেন। ক্যাট যখন সোশ্যাল মিডিয়ায় এই ছবি প্রকাশ করে ভক্ত-অনুরাগীদের সকালের শুভেচ্ছা জানাচ্ছেন তখন ভিকি কৌশল ভারতের এ শহর থেকে ও শহরে ‘ব্যাড নিউজ’ সিনেমার প্রচার-প্রচারণায় ব্যস্ত রয়েছেন।

আরও পড়ুন:একচল্লিশেও মা হওয়ার প্রস্তুতি ক্যাটরিনার!প্রচণ্ড মার খেয়েছিলেন ক্যাটরিনার বর

‘ব্যাড নিউজ’সিনেমায় তৃপ্তি দিমরির সঙ্গে তার একান্ত রসায়ন দেখে নেটিজেনদের মাঝে হইচই পড়ে গেছে। একমাস আগেই ভিকির সঙ্গে ইউরোপ ভ্রমণে ছিলেন ক্য়াটরিনা। সে সময়ে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সবর হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া।

এবার স্বামী যখন ‘ব্যাড নিউজ’সিনেমার সাফল্যের আনন্দে মাতোয়ারা, তখন ক্যাটরিনাকে সোশ্যাল মিডিয়ায় দেখা গেল অস্ট্রিয়ার এক বিশেষ ‘মেডিক্যাল হেলথ রিসোর্ট’র বেশ কিছু ছবিতে। হয়তো শান্তির সন্ধানেই তিনি সেই রিসোর্টে গিয়েছেন সেটা পরিষ্কার বোঝা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনার পোস্টে দেখা গেল, কখনো জঙ্গলের মাঝে বেঞ্চে একাই বসে প্রাকৃতিক মনোরম দৃশ্যে মজেছেন, আবার কখনো বা তার পোস্টে তিনি কিছুটা ডায়েট করছেন-এমনটাও বোঝাতে চাইছেন।

Advertisement

এমএমএফ/জেআইএম