ভ্রমণ

ব্যাংককে আকর্ষণীয় ট্যুর প্যাকেজের ঘোষণা ইউএস-বাংলার

এশিয়ার অন্যতম পর্যটন নগরী থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের সৌন্দর্য উপভোগের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। প্যাকেজের নূন্যতম খরচ জনপ্রতি ৩৫ হাজার ৭৯০ টাকা।

Advertisement

বর্তমানে ইউএস-বাংলা সপ্তাহে ৪ দিন ঢাকা থেকে ব্যাংককে ফ্লাইট পরিচালনা করছে। পর্যটকদের পছন্দ অনুযায়ী আগামী ৩১ আগস্ট পর্যন্ত প্রতি মঙ্গল, বৃহস্পতি, শুক্র ও শনিবার সকাল ১০টা ১০ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যায় ও স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে ব্যাংককে অবতরণ করে।

আরও পড়ুন: ৩ দিনের সিলেট ভ্রমণে ইউএস বাংলার আকর্ষণীয় প্যাকেজ

আবার স্থানীয় সময় দুপুর ২টা ৪০ মিনিটে ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে ও বিকাল ৪টা ২৫ মিনিটে ঢাকায় অবতরণ করে। আগামী ১ সেপ্টেম্বর ২০২৩ থেকে প্রতিদিন ঢাকা থেকে ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

Advertisement

সোমবার (৭ আগস্ট) ইউএস বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমানে বাংলাদেশি পর্যটকদের ব্যাংককের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে ভ্রমণের প্রবণতা দেখা যায়।

পর্যটকদের ভ্রমণকে আরও আকর্ষণীয় করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স ব্যাংককে ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে। অফারটি আগামী ২৮ অক্টোবর ২০২৩ পর্যন্ত কার্যকর থাকবে।

আরও পড়ুন: যে শহরের বাসিন্দা মাত্র ২৭ জন

অফারের অন্তর্ভূক্ত হোটেলগুলোর মধ্যে ব্যাংককের অত্যন্ত জনপ্রিয় হোটেল অ্যাম্বাসেডর স্কার ও স্কাই উইং, হোটেল গ্র্যান্ড প্রেসিডেন্ট, হোটেল হলিডে ইন এক্সপ্রেস, হোটেল সলিটিয়ার রয়েছে।

Advertisement

অফারটি প্রাপ্ত বয়স্ক দুইজন পর্যটকের জন্য প্রযোজ্য হবে। এ ছাড়া প্যাকেজে বুফে ব্রেকফাস্ট অন্তর্ভূক্ত রয়েছে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও বাচ্চাদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে।

আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের যে কোনো নিজস্ব সেলস কাউন্টার ও হলিডে অফিস থেকে সংগ্রহ করা যাবে।

আরও পড়ুন: যে দেশে রাতেও ঝলমল করে সূর্যের আলো

ব্যাংকক অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সব সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা জানিয়েছে ইউএস-বাংলা।

এমএমএ/জেএমএস/এমএস