জোকস

আজকের জোকস: পুরুষের যে কথা বলতে মানা

পুরুষের যে কথা বলতে মানাএকদিন স্ত্রী আয়নার সামনে বসে নিজেকে দেখছিলেন। স্বামী তার পাশেই ছিলেন। এমন সময় স্ত্রী তার স্বামীকে বলছেন—স্ত্রী: এই খেলায় করেছ আমি ইদানিং মুটিয়ে যাচ্ছি।স্বামী: কি যা তা বাজে বকছো!স্ত্রী: ওহ! থ্যাঙ্কস গড! তুমি এত ভালো।স্বামী: আমি তো আসলে বলতে চাইছিলাম যে তুমি তো সব সময়ই এমন মুটকি ছিলে।স্ত্রী: কি বললে?

Advertisement

****

উল্টা দৌড়ের সুবিধাএক বিকেলে মন্টু পার্কে হাঁটতে গেছে। হঠাৎ সে দেখল এক লোক উল্টা হয়ে দৌড়াচ্ছেন। তাকে থামিয়ে মন্টু জিজ্ঞাসা করলোমন্টু: আঙ্কেল, আপনি উল্টা দৌড়াচ্ছেন কেন?ভদ্রলোক: ডাক্তার ওজন কমানোর জন্য দৌড়ানোর পরামর্শ দিয়েছিলেন।মন্টু: সে তো ভালো কথা।ভদ্রলোক: হ্যাঁ, দৌড়াতে দৌড়াতে একদিন মাপতে গিয়ে দেখি ওজন বেশি কমে গেছে। তাই এখন আবার বাড়ানোর জন্য উল্টা হয়ে দৌড়াচ্ছি।

****

Advertisement

দুধ খেলে শক্তি বাড়েবল্টু: লোকে বলে দুধ খেলে নাকি শক্তি বাড়ে!বল্টুর বন্ধু: হ্যাঁ, সত্যিই তো বাড়ে, কোনো সন্দেহ আছে?বল্টু: ধুর ! পাঁচ গ্লাস দুধ খেয়ে এই দেয়ালটা আধাঘণ্টা ধইরা ধাক্কাইলাম। এক ইঞ্চিও নড়লো না। সব ভুয়া কথা!বল্টুর বন্ধু: তাই নাকি?বল্টুর: হ্যাঁ, তারপর এখন পাঁচ গ্লাস মদ খেয়ে আসলাম! দেখি দেয়ালটা আমারে দেইখা নিজেই কেমন ভয়ে কাঁপতাছে।

কেএসকে/এমএস