জোকস

আজকের কৌতুক: পাউডার দিলে লিপস্টিক চাইবে

পাউডার দিলে লিপস্টিক চাইবেপথে সজলকে ধরলেন এক বিক্রয়কর্মী—বিক্রয়কর্মী: স্যার, এই পাউডারটা নিয়ে যান, মাত্র ১০ টাকা দাম। সজল: কী হবে এই পাউডার দিয়ে? বিক্রয়কর্মী: বাড়ি গিয়েই আপনার বাড়ির তেলাপোকা, পিঁপড়াসহ যত পোকামাকড় আছে, ওসবের গায়ে ছিটিয়ে দেবেন, দেখবেন কী চমৎকার কাজ হয়! সজল: মাথা খারাপ! আজ পাউডার দিলে কাল ওরা লিপস্টিক চেয়ে বসবে!

Advertisement

****

এক মোটরসাইকেলে তিন জনরাজিব মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এমন সময় ট্রাফিক পুলিশ থামতে ইশারা করলেন—রাজিব: দুঃখিত, স্যার, আমরা ইতোমধ্যেই তিন জন উঠে বসে আছি।ট্রাফিক পুলিশ: এ জন্যই তো থামিয়েছি।রাজিব: কিন্তু আপনাকে ওঠানোর মতো তো জায়গা নেই!

****

Advertisement

গাড়ির চাবি ভেতরে রেখে দরজা লকসজিব একটি পেট্রল পাম্পের কর্মচারীর কাছে গিয়ে বললেন—সজিব: আপনাদের কাছে কি একটা লাঠি হবে?কর্মচারী: কেন?সজিব: আমি আমার গাড়ির চাবিটা ভেতরে রেখেই দরজা লক করে ফেলেছি। তবে জানালা কিছুটা খুলে রেখেছিলাম। এখন একটা লাঠি পেলে চাবিটা বের করতে পারি।

পেট্রল পাম্পের কর্মচারী তাকে একটি লাঠি দিলেন। কিছুক্ষণ পর কর্মচারী গেলেন সজিবের কাজের অগ্রগতি দেখতে। গিয়ে দেখলেন, সজিব গাড়ির বাইরে থেকে লাঠি দিয়ে চাবি বের করার চেষ্টা করছেন আর গাড়ির ভেতর বসে তার স্ত্রী বলছেন, ‘আরেকটু ডানে, না না, আরেকটু বাঁয়ে!’

এসইউ/এমএম

Advertisement