বিনোদন

তৌকীর আহমেদের বিশ্বাসের মর্যাদা রাখতে চান পরীমনি

১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে তার ‘বিশ্ব সুন্দরী’। সিয়ামের বিপরীতে এই ছবিটি নিয়ে বেশ আগ্রহ লক্ষ করা যাচ্ছে দর্শকের। সেইসঙ্গে বেশ কিছু সিনেমা হাতে রয়েছে। যার প্রতিটিতেই চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে দেখা যাবে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকে।

Advertisement

সম্প্রতি তিনি জায়গা করে নিয়েছেন ফোর্বস ম্যাগাজিনের ডিজিটাল তারকাদের তালিকায় এশিয়ার সেরা তারকা হিসেবে। সবকিছু মিলিয়ে সময়টা বেশ মধুর। যেন ডানা ছাড়াই উড়ছেন পরী।

তার ভিড়ে ক্যারিয়ারে যোগ হতে চললো নন্দিত নির্মাতা তৌকীর আহমেদের সিনেমা। যাকে নিজের স্বপ্ন পূরণের পথে একটি বড় সাফল্য হিসেবেই দেখছেন পরী।

গতকাল ৯ ডিসেম্বর রাজধানীর বনানী ক্লাবে অনুষ্ঠিত হলো তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ সিনেমার মহরত। সেখানে এ ছবির নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেয়া হয় পরীমনিকে। নিজের বক্তব্য দিতে গিয়ে এই নায়িকা নিজের উচ্ছ্বাস প্রকাশ করে সে কথাই বললেন।

Advertisement

তিনি আরও বলেন, ‘তৌকীর আহমেদের সিনেমায় কাজ করবো এটা আমার জন্য একটা স্বপ্ন পূরণের ব্যাপার। এখানে অনেক গুণী শিল্পীরা কাজ করবেন। তাদের প্রায় অনেকের সঙ্গেই আগে কাজ করা হয়েছে। অনেককিছু শিখেছি। আবারও শেখার সুযোগ পাবো বলে আশা করছি।

দোয়া করবেন আমি যেন তৌকীর ভাইয়ের বিশ্বাসের মর্যাদা রাখতে পারি। সর্বোচ্চ চেষ্টা করবো তিনি যেভাবে চান সেভাবে চরিত্রটি ফুটিয়ে তুলতে।’

গতকাল তৌকীর আহমেদ পরিচয় করিয়ে দিয়েছেন তার সিনেমার কলাকুলশীদের। জানিয়েছেন, আবুল হায়াত, মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চুর মতো গুণী শিল্পীরা এখানে অভিনয় করবেন। চারটি কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে রওনক হাসান, জাকিয়া বারী মম, পরীমনি ও শ্যামল মাওলাকে।

তার সিনেমাটি তরুণদের ব্যান্ড সংগীত চর্চাকে কেন্দ্র করে। থাকবে বেশ কিছু শ্রুতিমধুর গান ও সংগীতের পসরা। এই আয়োজনের দায়িত্ব তৌকীর তুলে দিয়েছেন স্বনামধন্য সংগীত পরিচালক পিন্টু ঘোষের হাতে।

Advertisement

‘স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন’র ব্যানারে নির্মিত হতে যাওয়া ছবিটির শুটিং আগামীকাল ১১ ডিসেম্বর থেকে গাজীপুরে তৌকীর আহমেদের নক্ষত্রবাড়িতে শুরু হবে। ছবিটি আসছে মার্চ মাসে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

এলএ/এমকেএইচ