জোকস

আজকের জোকস : বিবাহিত নারীর জন্য ঘরোয়া টোটকা

বিবাহিত নারীর জন্য ঘরোয়া টোটকাডাক্তারের চেম্বারে এলেন এক নারী রোগী। নারীকে উদ্দেশ্য করে ডাক্তার বললেন-ডাক্তার: বিয়ে করেছেন আপনি? নারী: হ্যাঁ, মানে...ডাক্তার: অর্ধেক কাজ তো সেরেই ফেলেছেন। ওষুধপত্র লাগবে না। ঘরোয়া টোটকা ব্যবহার করুন। নারী: কীভাবে? ডাক্তার: প্রেসার হাই হলে বাপের বাড়িতে ২০ মিনিট কথা বলুন। প্রেসার লো হলে স্বামীর সঙ্গে ৫ মিনিট কথা বলুন। হাতেনাতে ফল পাবেন।

Advertisement

****

স্বপ্নে কিছু পাওয়ার খুশিতে হার্টফেলতিন বন্ধু ঘুম থেকে উঠে একজন আরেকজনকে স্বপ্নের কথা বর্ণনা করছে-প্রথম বন্ধু: জানিস আমি স্বপ্নে দেখলাম, মরুভূমির সব বালি সোনা হয়ে গেছে। আমি সেগুলোর মালিক হয়ে গেছি।দ্বিতীয় বন্ধু: আমি দেখলাম, আকাশের সব তারা স্বর্ণমুদ্রা হয়ে গেছে। আমি তার মালিক হয়ে গেছি।তৃতীয় বন্ধু: আমি দেখলাম, এতো কিছু পেয়ে তোরা খুশিতে হার্টফেল করেছিস। মরার আগে তোদের সব সম্পদ আমাকে উইল করে গেছিস।

****

Advertisement

স্বামীর প্রেরণায় নির্বাচনে নারীএকজন নারী প্রার্থীকে রিপোর্টার প্রশ্ন করলো- রিপোর্টার: নির্বাচনে দাঁড়ানোর প্রেরণা আপনি কার কাছ থেকে পেলেন? নারী: আমার স্বামীর কাছ থেকে। রিপোর্টার: সেটা কিভাবে, যদি একটু বুঝিয়ে বলেন। নারী: এতে বোঝাবুঝির আর কী আছে? যতবার আমি ওর সাথে লড়েছি, জিতেছি আমিই!

এসইউ/পিআর