বিনোদন

শাহরিয়ার রাফাতের সংগীতে গায়ক মিরাজ মাহবুবের যাত্রা

দীর্ঘদিন ধরেই গায়ক ও সংগীত পরিচালক হিসেবে কাজ করে যাচ্ছেন শাহরিয়ার রাফাত। বিশেষ করে সুফি গানের জন্য আলাদা করে পরিচিতি পেয়েছেন তিনি। সম্প্রতি প্রশংসিত হয়েছেন চলচ্চিত্রের গানেও।

Advertisement

এবার নতুন একটি গানের সংগীত পরিচালনা করলেন তিনি। গানের নাম ‘আন্ধার বানিয়ে দেবো’। এই গানের মধ্য দিয়ে তিনি গানের ভুবনে উপহার দিলেন নতুন গায়ক মিরাজ মাহবুবকে।

শিল্পীর কথা ও সুরে সম্প্রতি গানটি প্রকাশ হয়েছে ভিডিও আকারে। মিরাজ মাহবুবের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আজ ১২ ডিসেম্বর বিকেল থেকে দেখা যাচ্ছে এই গান।

এই গান নিয়ে শিল্পী বলেন, ‘ছোটবেলা থেকেই গানের সঙ্গে সখ্যতা। স্বপ্ন দেখি শিল্পী হবো, মানুষকে গান শুনিয়ে বিনোদন দেবো। সেই স্বপ্ন পূরণ হলো শাহরিয়ার রাফাত ভাইয়ের হাত ধরে। আমার প্রথম গান ‘আন্ধার বানিয়ে দেবো’ প্রকাশ হলো আজ। একটা অন্যরকম অনুভূতি কাজ করছে নিজের মধ্যে। যদি গানটি সবার ভালো লাগে তবে আমি অনুপ্রাণিত হবো।’

Advertisement

এদিকে মিরাজ মাহবুবের গায়কী নিয়ে এ গানের আয়োজক রাফাত বলেন, ‘গান শুনেই শ্রোতারা বুঝতে পারবেন মিরাজ মাহবুবের গলায় মায়া আছে। সবচেয়ে বড় কথা গান নিয়ে তার একটা প্যাশন আছে যা আমাকে মুগ্ধ করেছে। ও গান লিখতে পারে, সুর করতে পারে; এগুলো বিশেষ গুণ। গায়ক হিসেবে ওর আনুষ্ঠানিক যাত্রা হলো। আমার বিশ্বাস সে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে শ্রোতাদের অন্তরে।’

‘আন্ধার বানিয়ে দেবো’ গানের ভিডিওটি নির্মাণ করেছেন আলামিন দূর্জয়। এখানে শিল্পীর পাশাপাশি মডেল হিসেবে রয়েছেন অনন্য, সজল ও জাবিন নাস।

দেখুন গানটির ভিডিও :

এলএ/এমকেএইচ

Advertisement