বিনোদন

মেয়ের জন্মদিনে যা করলেন সানি লিওন

এখন সানি লিওনের বড় পরিচয় তিনি একজন বলিউড অভিনেত্রী। একের পর এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। শুধু সিনেমা নয়, নিজের ব্যক্তি জীবনের নানা দিক তুলে ধরেও মাঝে মধ্যেই আলোচনায় আসেন এই অভিনেত্রী। বর্তমানে অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার নিয়ে ভীষণ ব্যস্ত থাকেন সানি লিওন।

Advertisement

এবার বড় মেয়ের জন্মদিনকে ঘিরে আলোচনায় সানি লিওন। সোমবার ছিলো সানির মেয়ে নিশার জন্মদিন। জন্মদিনকে ঘিরে বাসাতেই এক বড় পার্টির আয়োজন করেছিলেন সানি। বাসাতেই জন্মদিনের কেক কাটা হয়েছে। মেয়েকে দারুণ করে সাজিয়ে দিয়েছিলেন। আনন্দঘনো পরিবেশে কেক কেটেছে নিশা।

সেই জন্মদিনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, নোয়া ও এশারকে নিয়ে মেয়ে নিশার জন্মদিন পালন করছেন সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। কেক কাটার পর মেয়ের গালে চুমু দেন সানি। জন্মদিন উপলক্ষে অনেক উপহারও কিনে আনেন তিনি।

তিন সন্তানকে একসঙ্গে নিয়ে হাসি খুশিতে ভরে উঠেছে সানি লিওন পরিবার। সানি ও ড্যানিয়েল সেই ছবি ও ভিডিও নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করতেই, লাইক কমেন্টের জোয়ার বয়েছে। উচ্ছ্বসিত হয়েছেন সানির ভক্তরা। অনেকেই জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন সানির মেয়েকে।

Advertisement

২০১৭ সালে মহারাষ্ট্রের লাতুর থেকে মেয়ে নিশা দত্তক নিয়েছিলেন সাবেক এই নীল তারকা। পরে তাদের ঘরে এসেছে জমজ সন্তান নোয়া ও এশা। তিন সন্তানকে ঘিরেই তাদের সুখী পরিবার।

      View this post on Instagram    

@sunnyleone @dirrty99 and his family celebrated their little daughter Nisha’s 4th Birtday with a Frozen themed Birthday Party  #HappyBirthday #monday #ManavManglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on Oct 14, 2019 at 7:55am PDT

এমএবি/এলএ/পিআর

Advertisement