বিনোদন

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ও সুন্দরীদের মেলায় কিছুক্ষণ

প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠিত হচ্ছে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। যুক্তরাজ্যের লন্ডন শহরে বসবে সুন্দরীদের মেলা। বিশ্বের নানা প্রান্ত থেকে আসা সেরা সুন্দরীরা অংশ নেবেন এখানে। সবার মধ্য থেকে বাছাই হবে ২০১৯ সালের বিশ্বসুন্দরী।

Advertisement

এখানে অংশ নিতে প্রস্তুত বাংলাদেশ। এরই মধ্যে নির্বাচন করা হয়েছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯। গত ১১ অক্টোবর শুক্রবার আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট রাজধানীর সোনারগাঁও হোটেলে জমকালো আয়োজনের মাধ্যমে রাফাহ নানজিবা তোরসার মাথায় সেরা সুন্দরীর মুকুট তুলে দিয়েছে।

এবারে প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মিয়ামি ও দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা।

এই তিন সুন্দরীসহ সেরা ১২- এর কয়েকজন প্রতিযোগীদের নিয়ে আজ সোমবার ১৪ অক্টোবর একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। রাজধানী গুলশানের ইমানুয়েলস হলে আয়োজিত এ সম্মেলনে সুন্দরীরা তাদের অভিজ্ঞতা তুলে ধরেন। সেইসঙ্গে মিস ফটোজেনিক সাদিকা আজিজ ও মিস বিউটি উইথ পারপাস নওশিন মিমের নাম ঘোষণা করা হয়। তাদের ক্রাউন পরিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এক্সপার্ট প্রোভাইডারের চেয়ারম্যান মোজেদা রহমান, অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান।

Advertisement

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এক্সপার্ট প্রোভাইডারের ব্যবস্থাপনা পরিচালক অপু খন্দকার, চিত্রপরিচালক দেবাশীষ বিশ্বাসসহ সেরা ১২ এর সুন্দরীরা।

অনুষ্ঠানে নিজের বক্তব্যে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ রাফাহ নানজিবা তোরসা বলেন, ‘আমি খুবই আনন্দিত এরকম একটি মঞ্চে বিজয়ী হয়ে। সবার দোয়া ও ভালোবাসা চাই যেন বিশ্বসুন্দরীর মঞ্চে সাফল্য বয়ে আনতে পারি।’

মিস ফটোজেনিক সুন্দরী নির্বাচিত হওয়া বলেন, 'অনেক স্বপ্ন নিয়ে এখানে এসেছিলাম। একটা পরিবারের মতো অনেকটা সময় কাটিয়েছি। খুব ভালো কিছু বন্ধু পেয়েছি। চ্যাম্পিয়ন না হলেও একটি শক্ত প্লাটফর্ম পেয়েছি। মিস ফটোজেনিক নির্বাচিত হয়েছি। আসলে প্রতিযোগিতা একটি লড়াই। তবে সবাই তো আর বিজয়ী হবে না। তোরসাকে আমি অভিনন্দন জানাই।’

মিস বিউটি উইথ পারপাস নির্বাচিত হয়ে নওশিন মিম বলেন, ‘প্রথমেই বিজয়ী তোরসাকে অভিনন্দন জানাই। আশা করি তার হাত ধরে আমরা ভালো কিছু পাবো। আর মিস ওয়ার্ল্ডের অভিজ্ঞতা ছিলো দারুণ। অনেক কিছু শিখেছি এখান থেকে। একটা প্লাটফর্ম পেয়েছি। সেটাকে কাজে লাগাতে চাই।'

Advertisement

অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান জানান, মিস ওয়ার্ল্ড আসছে ডিসেম্বরে লন্ডনে বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নেবেন। তার ভিসা তৈরির কাজ চলছে। অন্যদিকে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী হওয়া সুন্দরীরা অংশ নেবেন নানা রকম চ্যারিটি শো-তে।

এলএ/এমকেএইচ