বিনোদন

ভাইয়ের দোকানে এত ভিড় কেন?

কোনো এক কারণে ভাইয়ের প্রতি মানুষের বিশেষ টান। তিনি ভালো সংগীতশিল্পী ও মুক্তমনের মানুষ। উপজেলা চত্বরে একটি গানের স্কুল আছে তার। আড্ডা প্রিয় মানুষটি অলসতা আর সরলতার কারণে কোনো কিছু করতে না পেরে লন্ড্রির দোকান নিয়ে বসেছেন। আর এই দোকানেই জনতার ঢল নেমেছে।

Advertisement

সবাই এই দোকানে এসে আশা, হতাশা, উৎসাহ, প্রেম, প্রত্যাশা ও বেঁচে থাকার গল্প বলে মন হালকা করেন। এমন গল্পের নতুন ধারাবাহিক নাটকে দেখা মিলবে মোশাররফ করিমের। নাটকটির নাম ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’।

আশরাফুল চঞ্চলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শাম্স করিম। নাটকটিতে মোশাররফ করিম ছাড়াও আরও অভিনয় করেছেন রোবেনা রেজা জুঁই, নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, গোলাম ফরিদা ছন্দা, ফারুক আহমেদ, হোসনে আরা পুতুল, তারিক স্বপন, সাদিকা ইয়াসমিন শান্তনা, রিফাত জাহান প্রমুখ।

নির্মাতা জানালেন, ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’ ধারাবাহিকের কাহিনিটি গড়ে উঠেছে একটি মফস্বল শহরের পাড়ার মোড়ে গড়ে ওঠা একটি লন্ড্রির দোকানকে কেন্দ্র করে। নানা হাস্যরসের মধ্য দিয়ে এগিয়ে যাবে নাটকটির গল্প।

Advertisement

জানা গেছে, নতুন ধারাবাহিক নাটকটি আরটিভিতে প্রচার শুরু হচ্ছে ৫ অক্টোবর থেকে। প্রতি শনি, রবি ও সোমবার রাত ১০টায় প্রচারিত হবে ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’ নামের এই নাটকটি।

এমএবি/এমএস