বিনোদন

ভক্তরা ভেবেছিল শাকিব খান, আসলে জিৎ

নির্মাণের নেশা চেপে বসেছে রায়হান রাফীর। তাই বলে শাকিব ভক্তদের মন ভেঙে দেবেন তা কে ভেবেছিল! শোনা যাচ্ছিল, ‘তুফান-২’ নিয়ে ব্যস্ত হয়ে উঠছেন তিনি। হঠাৎ জানা গেল, ‘তুফান’ নয়, ‘লায়ন’ নামে নতুন এক ছবির কাজে হাত দিচ্ছেন তিনি। আর তাতে শাকিব নয়, থাকছেন ভারতের পশ্চিমবঙ্গের তারকা জিৎ। চলতি বছরের শেষদিকে শুরু হবে এই ছবির শুটিং।

Advertisement

নতুন এই সিনেমা প্রসঙ্গে রায়হান রাফী বলেন, ‘নতুন গল্পে বৈচিত্র্যময় থ্রিলার সিনেমা হবে এটি, যা দেশের দর্শক আগে দেখেননি। এই জার্নিতে কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎকে নতুনভাবে পর্দায় হাজির করা হবে।’ রাফী জানান, শুধু জিৎ নয়, ‘লায়ন’ ছবিতে থাকবেন বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজ।

আরও পড়ুন সমিতিতে ডেকে মন্ত্রী-পুলিশকে ফুল দিয়ে ছবি তোলানো হতো  অস্কারে লড়বে বাংলাদেশের যে সিনেমা  বিধিমালা নেই, পুরোনো আইনেই সনদ পাবে সিনেমা 

রাফী বলেন, ‘শরীফুল রাজের চরিত্রে চমক আছে। আমার “পরাণ”, “সুড়ঙ্গ”, “তুফান”-এর চেয়েও “লায়ন-১” বেশি আলোচিত হবে। সেভাবেই আমরা প্রজেক্টটি দাঁড় করাচ্ছি।’ তিনি জানান, ডিসেম্বর মাস থেকে ‘লায়ন’-এর শুটিং শুরু করবেন। তিন কিস্তিতে শেষ হবে সিনেমা। ‘লায়ন-১’ থেকে শুরু করে শেষ হবে লায়ন-৩-এ। প্রথম কিস্তি মুক্তি পাবে ঈদুল ফিতরে।

গতকাল মুক্তি পেয়েছে রাফী নির্মিত নতুন ওয়েব ফিল্ম ‘মায়া’। এতে অভিনয় করেছেন মামনুন ইমন ও সারিকা সাবরিন। নতুন ছবি প্রসঙ্গে রাফী বলেন, ‘এটা আমার একদম অন্যরকম একটা ছবি। আপনারা জানেন, আমি সিনেমার পাশাপাশি ওয়েব ফিল্ম বানাই। “মায়া” বানিয়েছিলাম তুফানেরও আগে। এটা বানানোর আগে চিন্তা করছিলাম, এই সিনেমায় আমি এমন দুজনকে কাস্ট করব, যারা একসময় বড় স্টার ছিল, অনেক জনপ্রিয় ছিল এবং এখনও কাজ করছেন। চিন্তামতো ওই সময়ের একটা জনপ্রিয় জুটিকে নিয়েই কাজ করার চেষ্টা করেছি। তারা হলেন ইমন-সারিকা। আমার চ্যালেঞ্জ ছিল, দুজনকে নতুন করে আবিষ্কার করা। সেটা আমি করেছি। বাকিটা দর্শক বলবেন।’

Advertisement

এমআই/আরএমডি/জিকেএস