আন্তর্জাতিক

প্যান্টের পেছনে মৌচাক! (ভিডিও)

মৌমাছি সাধারণ গাছে বাসা বাঁধে কিংবা চাক বানায়। অনেক সময় বাড়ির পরিত্যক্ত কোণেও বাসা বাঁধতে দেখা যায়। কিন্তু প্যান্টের পিছনে চাক বানিয়েছে মৌমাছি, এ রকম দৃশ্য হয়তো কারও চোখে পড়েনি। ভারতের কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুর টুইটে এমন একটি ঘটনার ভিডিও শেয়ার করেছেন।

Advertisement

গত বুধবার অদ্ভুত সেই ঘটনার ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন কিরেন রিজিজু। ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তির প্যান্টের পিছনে চাক বেঁধে রয়েছে মৌমাছি। সেই মৌমাছির চাক সমেত দাঁড়িয়ে আছেন তিনি। তার আশেপাশে থাকা লোকজন ছবি তুলতে ব্যস্ত।

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রিজিজু জানিয়েছেন, ভিডিওটি ভারতের নাগাল্যান্ড রাজ্যের। তার ওই ভিডিও পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। সবাই বিষয়টি নিয়ে নানারকম মন্তব্য করে। অনেকে আবার হাসি-তামাশা করতেও ছাড়েননি।

কীভাবে অদ্ভুত ওই স্থানে মৌমাছি চাক বানালো আর সেই মৌমাছিদের হাত থেকে রক্ষা পেতে ওই ব্যক্তি কী করলেন, এসব প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। রিজিজুর অ্যাকাউন্টে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ছড়িয়ে পড়ে।

Advertisement

This is really a Beehive in an unlikely place. This can happen only in Nagaland!Sources; @MmhonlumoKikon from Nagaland pic.twitter.com/fpqpD5JJku

— Kiren Rijiju (@KirenRijiju) August 21, 2019

এসএ/এমকেএইচ