বিনোদন

এবার জিতের সঙ্গে নুসরাতের প্রেম

কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত এখন লোকসভার সাংসদ। এখানেই শেষ নয়, সাংসদ নির্বাচিত হওয়ার পর পর বিয়েটাও সেরে ফেলেছেন তিনি। নিখিল জৈনর সঙ্গে বেশ কাটছে তার সংবার জীবন। বিয়ের পরবর্তী আনুষ্ঠানিকতার রেশ কাটতে না কাটতেই শোনা গেল আবারও অভিনয়ে ফিরছেন নায়িকা।

Advertisement

এবার জিতের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করবেন তিনি। ‘অসুর’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন নুসরাত। ছবিটি নির্মাণ করছেন পাভেল। এখানে নুসরাতের বিপরীতে দেখা যাবে দুই নায়ক জিত ও আবির চ্যাটার্জিকে।

এক সাক্ষাৎকারের নির্মাতা পাভেল জানান, ভাস্কর রামকিঙ্কর বেইজের প্রেক্ষাপটে ছবিটি নির্মাণ করা হবে। পাভেল বলেন, ‘রাম কিঙ্কর ছিলেন ভীষণ প্রতিভাবান একজন মানুষ। মানুষ তাকে চিনতে পারেনি। ছবির মাধ্যমে এই শিল্পীর জীবনের লড়াইটা আমি দেখাতে চাই। আগস্ট মাসে শুরু হবে শুটিং।’

নির্মাতা বলেন, ‘অসুর’ মূলত একটি প্রেমকাহিনি। কাইজান, বোধি ও অদিতি- তিন কলেজের বন্ধুর গল্পই তুলে ধরা হবে ছবির মাধ্যমে। কাইজানের চরিত্রে অভিনয় করছেন জিৎ। বোধির ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে।

Advertisement

ছবিটির সংগীত পরিচালনা করবেন নচিকেতা ও অমিত-ঈশান। বোলপুর ও কলকাতায় হবে শুটিং। চলতি বছরের শেষ দিকে মুক্তি পেতে পারে ‘অসুর’।

এমএবি/এলএ/পিআর