দেশজুড়ে

সাভারে পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভারের আশুলিয়ার বাংলাবাজার এলাকা থেকে আনিস (২২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ জুলাই) রাত ১১টার দিকে আশুলিয়ার বাংলাবাজারের ইটখোলা এলাকার ফজলু হাজীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement

আনিস কুড়িগ্রামের ভুরুঙ্গামারি থানার আন্দারিঝাড় গ্রামের মৃত আব্দুল আউয়ালের ছেলে। তিনি আশুলিয়ার ফজলু হাজীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় শারমিন গ্রুপের একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। সকালে তার স্ত্রী পোশাক শ্রমিক মাহফুজার সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে কর্মস্থলে যান মাহফুজা। কাজ শেষে বাসায় ফিরে দেখেন দরজা ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা একাধারে ধাক্কা দিতে থাকেন। এক পর্যায়ে দরজা খুলে যায়। ভেতরে যেতেই দেখেন তার স্বামী আনিসের নিথর দেহ ঝুলে আছে। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল জলিল বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা। তবে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

Advertisement

আল-মামুন/এমএসএইচ