আন্তর্জাতিক

মডেল ছেলের ধাক্কায় প্রাণ গেল মায়ের

 

বাক-বিতণ্ডার এক পর্যায়ে মাকে ধাক্কা মেরেছিলেন মডেল ছেলে। ধাক্কা সামলাতে না পেরে বেসিনের সঙ্গে আঘাত লাগে মায়ের। এতে মাথায় প্রচণ্ড আঘাত পান। এক সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মাকে হত্যার অভিযোগে মডেল ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ভারতের মুম্বাইয়ের লোখান্ডওয়ালার ক্রসগেট এলাকার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

পুলিশ জানিয়েছে, মা সুনিতা সিংয়ের সঙ্গে নিজের বাগদত্তাকে নিয়ে ওই বাড়িতেই থাকতেন ছেলে লক্ষ্য সিং। তেইশ বছরের লক্ষ্য পেশায় মডেল। প্রাথমিক তদন্তে জানা গেছে, মা ও ছেলে দুজনেই মাদকাসক্ত হয়ে পড়েছিলেন। ঘটনাটি ঘটেছে বুধবার শেষ রাতের দিকে।

স্থানীয় ওসিয়াপাড়া থানার জ্যেষ্ঠ পুলিশ কমকর্তা সৈলেশ পাসালওয়াদ জানান, দুজনের মধ্যে কী নিয়ে গোলমাল হচ্ছিল, সেটা আমরা জানার চেষ্টা করছি। কয়েকটি সূত্র আমাদের হাতে এসেছ, কিন্তু ঠিক কেন এমনটা হলো তা জানতে ধৃতকে টানা জেরা করছে পুলিশ।

Advertisement

তিনি আরও জানান, গ্রেফতারের করার পর শনিবার তাকে আদালতে পেশ করা হয়। সোমবার পর্যন্ত তিনি পুলিশ হেফাজতেই থাকবেন।

পুলিশের আরেক এক কর্মকর্তা বলেন, লক্ষ্য জানিয়েছেন, আর্থিক বিষয়কে কেন্দ্র করে বচসা হচ্ছিল। সে সময় মাকে ধাক্কা মারে তিনি। টাল সামলাতে না পেরে শৌচাগারের ভেতরে চলে যান সুনীতা। সেখানে থাকা বেসিনের সঙ্গে ধাক্কা লাগে তার। এতে মাথায় গুরুতর চোট পান সুনীতা। ইতোমধ্যে ছেলা বাইরে থেকে শৌচাগারের দরজা বন্ধ করে দেন। সকালে দরজা খুলতে দেখা যায়, মৃত অবস্থায় পড়ে রয়েছন সুনীতা।

ছেলের বাগদত্তা এবং বাড়ির কাজ করার জন্য নিযুক্ত দুজন সে সময় উপস্থিত ছিলেন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এসআর/এমএস

Advertisement