বিনোদন

নতুন ছবির জন্য কাল ঢাকায় আসছেন ঋতুপর্ণা

প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা সংস্থা ‘কৃতাঞ্জলি চলচ্চিত্র’ থেকে আবারও চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন তার সহধর্মিনী শেলী মান্না। আসছে অক্টোবর থেকেই নির্মিত হতে যাচ্ছে নতুন ছবিটি। এর নাম ‘জ্যাম’। এটি নির্মাণ করবেন মেধাবী নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল।

Advertisement

ছবির মূল ভাবনা প্রয়াত আহমেদ জামান চৌধুরীর। কাহিনি বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল ও শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করছেন পান্থ শাহরিয়ার।

জানা গেছে, এ ছবিতে অভিনয় করবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রয়াত নায়ক মান্নার বিপরীতে বেশ কিছু ছবিতে কাজ করেছেন তিনি। মান্না ও ঋতুপর্ণা অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘জুম্মন কসাই’, ‘রণাঙ্গন’, ‘কিলার’ ইত্যাদি। মান্নার সঙ্গে প্রতিটি চলচ্চিত্রই ছিল ব্যবসা সফল।

মান্নার স্ত্রী শেলী মান্নার সঙ্গেও ঋতুপর্ণার সম্পর্ক পারিবারিক। যে কারণে যতবারই ঋতুপর্ণা ঢাকায় এসেছেন ততবারই তিনি মান্নার স্ত্রী শেলী মান্নার সঙ্গে দেখা করেছেন।

Advertisement

আগামী ২৩ জুলাই সকাল ১১টা ৩০ মিনিটে ঢাকা ক্লাবে ‘জ্যাম’ ছবির শুভ মহরতের আয়োজন করা হয়েছে। আর এই ছবির মহরতে অংশ নিতেই আগামীকাল ২২ জুলাই সকালের ফ্লাইটে ঢাকায় আসছেন ঋতুপর্ণা।

বিষয়টি নিশ্চিত করে নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, ‘আশা করছি আগামী অক্টোবরে ‘জ্যাম’ ছবির কাজ শুরু করতে পারব। সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। এই চলচ্চিত্রে ঋতুপর্ণাকে একজন আইনজীবীর চরিত্রে দেখা যাবে। তবে তিনি এই চলচ্চিত্রের মূল নায়িকা নন। কিন্তু ঋতুপর্ণার চরিত্রটি ‘জ্যাম’র গুরুত্বপূর্ণ অংশ অবশ্যই। আশা করছি আমাদের সঙ্গে ঋতুপর্ণার কাজ অনেক ভালোভাবেই হবে।’

মহরতে অংশ নিয়ে আগামী ২৪ জুলাই আবার কলকাতা ফিরে যাবেন ঋতুপর্ণা।

এলএ/জেআইএম

Advertisement