জোকস

অাজকের কৌতুক : মাথাটা এখানে রেখে যাচ্ছি

কৌতুক- এক : মাথাটা এখানে রেখে যাচ্ছিএক পেত্নী মানুষের রূপ ধরে সেলুনে গেছে চুল কাটাতে-নাপিত : পরে আসুন, এখন ব্যস্ত আছি।পেত্নী : মাথাটা এখানে রেখে যাচ্ছি। চুল কেটে রাখবেন। আমি পরে এসে নিয়ে যাবো।

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : স্ত্রীর ছবি অনলাইন শপে পোস্ট

****

কৌতুক- দুই : ফেসবুকে এখন পর্যন্ত সিঙ্গেলফেসবুকে আসক্ত এক মেয়ে কলেজে গেল ভর্তি হতে-শিক্ষক : নাম কী?মেয়ে : অ্যাঞ্জেল জেরিন রেহমান।শিক্ষক : এটা ফেসবুক না, কলেজ। আসল নাম বলো।মেয়ে : সরি স্যার, মোসা. জরিনা খাতুন।শিক্ষক : বয়স কত?মেয়ে : ১৪ বছর।শিক্ষক : বেয়াদব! এটা ফেসবুক না।মেয়ে : সরি স্যার। বয়স ১৮ বছর।শিক্ষক : পরিবারের সদস্য কতজন?মেয়ে : আপাতত ৪৮ জন আছে। অনেকগুলো ঝুলে আছে। সেগুলো নিয়ে ৬০-৭০ জন হবে।শিক্ষক : এটা কলেজ!মেয়ে : সরি স্যার! পরিবারে মোট ৪ জন।শিক্ষক : বৈবাহিক অবস্থা?মেয়ে : সিঙ্গেল।শিক্ষক : তোমার মা যে বলল, তুমি বিবাহিত?মেয়ে : ও! হ্যা স্যার। আমি বিবাহিত। কিন্তু ফেসবুকে এখন পর্যন্ত সিঙ্গেল।

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : কৌশলে চোরকে ধোলাই

****

কৌতুক- তিন : আপনার হাত মধুর মধ্যেএক ভণ্ড পীর আর বল্টুর মধ্যে কথা হচ্ছে-বল্টু : হুজুর, আমি স্বপ্নে দেখলাম, আপনার হাত মধুর মধ্যে আর আমার হাত টয়লেটের মধ্যে।ভণ্ড পীর : হবেই তো, আমি তো মহাজ্ঞানী আর তুই তো বোকা। বল্টু : আমার কথা তো শেষ হয়নি।ভণ্ড পীর : তো বাকিটাও বল। বল্টু : তারপর আমি দেখি, আপনার হাতটা আমি চাটতাছি আর আপনি আমারটা।

এসইউ/পিআর

Advertisement