জোকস

আজকের কৌতুক : বুক চিড়ে কলিজা হাতে নিতে পারি

কৌতুক- এক : বুক চিড়ে কলিজা হাতে নিতে পারিসুপারস্টার অনন্ত জলিল আর সুপারম্যানের মধ্যে তর্ক হচ্ছে কার বেশি পাওয়ার তা নিয়ে। তর্কে যে জিতবে সে ৫শ’ টাকা পাবে।অনন্ত : আমি এক ঝাঁকিতেই মোবাইলে পাঁচ টাকা নিয়ে আসি।সুপারম্যান : আমি চাইলে পাঁচটা ব্যাংকের টাকা এক নিমিষেই লুট করতে পারি।অনন্ত : আমি এক হাতে ধরে চলন্ত ট্রাক থামিয়ে দিতে পারি।সুপারম্যান : আমি এক হাতে চাঁদকে ঠেলে পৃথিবীতে নিয়ে আসতে পারি।অনন্ত : আমি যখন তখন আমার বুক চিড়ে কলিজা হাতে নিতে পারি।সুপারম্যান : ভাইজান, এই নেন ৪শ’ টাকা। আর ১শ’ টাকা কালকে দিমুনে।

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : জীবন বলে কিছু নেই 

****

কৌতুক- দুই : ভুল রুটের বাসে উঠেছিমধ্যরাতের দিকে এক মাতাল দৌড়ে বাসে উঠে এক যাত্রীর পাশে গিয়ে বসল। যাত্রী তার পাশে বসা লোকের মুখে মদের গন্ধ পেয়ে তাকে বলল-যাত্রী : তুমি কোথায় যাবে জানো?মাতাল : কোথায়? যাত্রী : সোজা নরকে।মাতাল : ড্রাইভার জলদি বাস থামাও! আমি ভুল রুটের বাসে উঠেছি।

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : পঞ্চাশ কেজি ওজন কমবে

****

কৌতুক- তিন : আমি টাকার থলে নেবোশিক্ষক : সবুজ বল তো, তোমার সামনে যদি একটা টাকার থলে এবং একটা জ্ঞানের থলে রাখি, তাহলে তুমি কোনটা নেবে?সবুজ : আমি টাকার থলে নেবো স্যার।শিক্ষক : আমি হলে কিন্তু জ্ঞানের থলেটাই নিতাম।সবুজ : স্যার, যার যা অভাব সে তো তা-ই নেবে।

এসইউ/আরআইপি

Advertisement