দেশজুড়ে

আগে এক গ্রুপ চাঁদাবাজি-দুর্নীতি করতো, এখন আরেক গ্রুপ

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, ৫ আগস্টের পর ক্ষমতার হাত পরিবর্তন হলেও গুন্ডামি, চাঁদাবাজি, দুর্নীতির কোনো পরিবর্তন হয়নি। আগে এক গ্রুপ গুন্ডামি, চাঁদাবাজি, দুর্নীতি করতো; এখন করে আরেক গ্রুপ।

Advertisement

তিনি আরও বলেন, যে দল বা গোষ্ঠীর মধ্যে চাঁদাবাজ, দুর্নীতিবাজ, ধর্ষক, জালেম, খুনি আছে, আপনারা তাদের দল করবেন না। এমনকি ভোটও দেবেন না।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে রাজবাড়ী ১ নম্বর রেলগেটে ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী শাখা আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির এসব কথা বলেন ফয়জুল করীম।

মুফতি ফয়জুল করীম বলেন, ইসলামী আন্দোলন নিজেদের দুর্নীতি থেকে মুক্তির মাধ্যমে দেশকে দুর্নীতিমুক্ত হিসেবে গড়ে তুলবে। আগামীতে হাতপাখাকে বিজয়ী করে ইসলামি শাসন কায়েম করতে হবে। এই হাতপাখা মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সবার শান্তির প্রতীক।

Advertisement

গণসমাবেশে রাজবাড়ী জেলা শাখার সভাপতি মুফতি শামসুল হুদার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সদস্য আমিনুল ইসলাম কাসেমী, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ফরিদপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ রাজবাড়ীর সহ-সভাপতি ইলিয়াস মোল্লা প্রমুখ।

রুবেলুর রহমান/এসআর/জিকেএস