খেলাধুলা

পাওয়ার প্লেতে ভারতের ৩ উইকেট তুলে নিলো বাংলাদেশ

তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব আর মোস্তাফিজুর রহমান-বাংলাদেশি তিন পেসারকে খেলতে পাওয়ার প্লেতে বেশ বেগ পেতে হয়েছে ভারতকে। ৬ ওভারে তারা ৩ উইকেট হারিয়ে তুলতে পেরেছে ৪৫ রান।

Advertisement

দিল্লিতে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে টসভাগ্য বাংলাদেশের সহায় হয়েছে। ভারতকে প্রথমে ব্যাটিং করার আমন্ত্রণ জানিয়েছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

টস হেরে ব্যাটিংয়ে নেমে মেহেদী হাসান মিরাজের প্রথম ওভারেই ১৫ রান তুলে নেয় ভারত। তবে পরের ওভারেই উইকেট এনে দেন তাসকিন আহমেদ। টাইগার পেসারের বলে মিডঅফে শান্তর হাতে তুলে দেন সঞ্জু স্যামসন (৭ বলে ১০)।

পরের ওভারে তানজিম হাসান সাকিব টানা দুই বাউন্ডারি হজম করে আউট করেন অভিষেক শর্মাকে। ১৪৭ প্লাস গতির বলে ইনসাইডেজ হয়ে স্টাম্প ভাঙে অভিষেক শর্মার। ১১ বলে তিনি করেন ১৫। দলীয় ২৫ রানে দ্বিতীয় উইকেট হারায় ভারত।

Advertisement

ইনিংসের পঞ্চম ওভারে তানজিম সাকিব আরও একটি উইকেট পেতে পারতেন। কিন্তু নিতিশ কুমারের ব্যাটে ছুঁয়ে যাওয়া বল লাফ দিয়ে গ্লাভসে নিয়েও রাখতে পারেননি লিটন দাস।

তবে পরের ওভারে অর্থাৎ পাওয়ার প্লের শেষ ওভারে মোস্তাফিজুর রহমান তুলে নিয়েছেন ভারতের অধিনায়ক সূর্যকুমার যাদবকে। ১০ বলে ৮ করে সূর্য কাটারে বিভ্রান্ত হয়ে ক্যাচ তুলে দেন মিডঅফে।

এমএমআর/জিকেএস

Advertisement