বিনোদন

যে কারণে ‘ভুগি জুগি ফাইন্যান্স’ দেখলেন প্রায় ৯ লাখ মানুষ

ইউটিউব চ্যানেল জাগো এন্টারটেইনমেন্টে অবমুক্ত হয় নাটক ‘ভুগি জুগি ফাইন্যান্স’। দশ দিনে প্রায় ৯ লাখ দর্শক দেখে ফেলেছেন নাটকটি। ইরফান সাজ্জাদ ও সাদিয়া আয়মান অভিনীত নাটকটি এত দর্শকের ভালো লাগার কারণ কী?

Advertisement

দর্শককে আনন্দে ডুবিয়ে রাখতে ৬ বছর আগে যাত্রা করেছিল জাগো এন্টারটেইনমেন্ট নামের ইউটিউব চ্যানেলটি। দেখতে দেখতে বেশ জমজমাট হয়ে উঠেছে এটি। চমৎকার সব গল্পের মানসম্পন্ন নাটকের জন্য দর্শকের আস্থা অর্জন করেছে চ্যানেলটি। যার প্রমাণ এর গ্রাহক সংখ্যা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত জাগো এন্টারটেইনমেন্ট চ্যানেল সাবস্ক্রাইব করেছেন ৫ লাখ ৯২ হাজারেরও বেশি দর্শক। গত ৬ বছরে এতে আপলোড করা হয়েছে প্রায় সাড়ে ৩ শতাধিক ভিডিও, যেগুলোর মধ্যে নাটককেরই প্রাধান্য দেওয়া হয়েছে।

ভিন্ন ভিন্ন প্রজন্মের দর্শকের কথা মাথায় রেখে বানানো হয় জাগো এন্টারটেইনমেন্ট চ্যানেলের নাটকগুলো। বৈচিত্র আনতে এসবে যুক্ত করা হয় নানা প্রজন্মের নির্মাতা ও শিল্পী-কুশলীদের। এ কারণে এই চ্যানেলের প্রায় সবগুলো নাটক দর্শকের ভেতরে সাড়া ফেলেছে। দর্শকের এই আগ্রহ ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চায় চ্যানেলটি। জাগো এন্টারটেইনমেন্টের প্রযোজক নাজমুল হুদা শাপলা বলেন, ‘জাগো এন্টারটেইনমেন্ট দিন দিন গণমানুষের কাছে পৌঁছে যাচ্ছে। আমরা এখন প্রায় ৬ লাখ দর্শকের পরিবার। আর মাত্র ৮ হাজার সাবস্ক্রাইবার পেলেই ৬ লাখের মাইলফলক ছুঁতে পারবো। তবে ভিউয়ের দিক থেকে বলতে গেলে এই পরিবার আরও বড়। কোটি কোটি দর্শকের সাড়া পেয়েছি আমরা। সেসব দর্শকের রুচি ও চাহিদাকে সম্মান জানিয়ে আমরা আরও ভালো ভালো কাজের চেষ্টা চালিয়ে যাচ্ছি। নতুন প্রজন্মের আলোচিত ও দর্শকপ্রিয় তারকাদের নিয়ে নাটক তৈরি করছি। আশা করছি, দর্শকেরা আমাদের পথচলার সঙ্গী হবেন।’

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার বিকেল ৩টায় নতুন নাটক অবমুক্ত করে জাগো এন্টারটেইনমেন্ট। চ্যানেলটির সর্বশেষ নাটক হাসান রিয়াজুল পরিচালিত ‘জীবন সংসার’। এতে অভিনয় করেছেন শামীম হাসান সরকার ও তানিয়া বৃষ্টি। এর ঠিক আগে অবমুক্ত হয় ‘ভুগি জুগি ফাইন্যান্স’। চ্যানেলে সম্প্রতি অবমুক্ত নাটকগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘ক্ষুর খালেক’, ‘সে থাকে আড়ালে’, ‘পালাবার পথ নেই’, ‘অবশেষে তুমি আমি’, ‘অদৃশ্য ভালোবাসা’, ‘ওহ হানি’, ‘মেয়েটার ছেলেটা’, ‘যেন তোমারই জন্য’, ‘২৩ শে শ্রাবণ’।

Advertisement

এলএ/আরএমডি/জেআইএম