জাতীয়

মুদি দোকান কর্মচারী মিজানুর হত্যা, সাবেক কাউন্সিলরসহ গ্রেফতার ২

রাজধানীর বনশ্রী এলাকার মুদির দোকানের কর্মচারী মিজানুর রহমান হত্যা মামলায় দুই জনকে গ্রেফতার করেছে খিলগাঁও থানা পুলিশ।

Advertisement

গ্রেফতাররা হলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৭৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. আজিজুল হক ও সেচ্ছাসেবক লীগের সদস্য মো. ওবায়দুল ইসলাম রানা।

শুক্রবার (৪ অক্টোবর) ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খিলগাঁও থানা এলাকায় অভিযান পরিচালনা করে আজিমুল এবং ওবায়দুলকে গ্রেফতার করা হয়। নিহত মিজানুর রহমান ছিলেন খিলগাঁও থানার বনশ্রী এলাকায় একটি মুদি দোকানের কর্মচারী। গত ১৯ জুলাই জুমার নামাজ আদায় করে বিকেল ৩টার দিকে দোকান খোলার জন্য বাসা থেকে বের হন মিজানুর, সেই সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গোলাগুলি চলছিল। খিলগাঁও থানার বনশ্রী এলাকায় পৌঁছালে কোনো কিছু বুঝে ওঠার আগেই মিজানুর বাম পায়ে গুলিবিদ্ধ হন। পরে তার স্ত্রী, বোন ও ভগ্নিপতির সহায়তায় নিকটস্থ অ্যাডভান্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

Advertisement

ডিসি তালেবুর রহমান আরও বলেন, রক্তপাত বন্ধ না হওয়ায় আহত অবস্থায় মিজানুরকে দ্রুত আগারগাঁও পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হলে বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে তিনি মৃত্যুবরণ করেন।

তিনি বলেন, এ ঘটনায় নিহত মিজানুরের বাবা কামাল হোসেন মোল্লা গত ২ সেপ্টেম্বর খিলগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলা তদন্তকালে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় গ্রেফতারদের অবস্থান শনাক্ত করা হয়। গ্রেফতার দুইজনকে আদালতে পাঠানো হয়েছে

টিটি/এসএনআর/এএসএম

Advertisement