জাতীয়

রাজধানীতে অজ্ঞাত পরিচয় দুই মরদেহ উদ্ধার

রাজধানীর আরামবাগ ও ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের বয়স আনুমানিক ৪৮ ও ৬৫ বছর।

Advertisement

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর ২টা ও বিকেল ৪টার দিকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ জানান, খবর পেয়ে তারা আরামবাগ কালভার্ট রোডের মকবুল কমিশনারের বাড়ির সামনের ফুটপাত থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেন। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছেন নিহত ব্যক্তি ভবঘুরে প্রকৃতির ছিলেন। ওই এলাকাতেই ভিক্ষা করতেন এবং থাকতেন। তার পরিচয় জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সিআইডির ক্রাইম সিনকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় জানা যেতে পারে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Advertisement

এদিকে ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান জানান, জানান খবর পেয়ে তারা ডেমরা স্টাফ কোয়ার্টার সংলগ্ন উর্মি গার্মেন্টসের বিপরীত পাশের ফুটপাত থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেন। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।

স্থানীয়দের বরাতে তিনি জানান, নিহত ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে ওই এলাকার ফুটপাতে থাকতেন, ভিক্ষাবৃত্তি করতেন। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হতে পারে। তার পরিচয় জানার চেষ্টা চলছে।

কাজী আল-আমিন/ইএ/এএসএম

Advertisement